বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম চালুর সিদ্ধান্ত

দ্বারা hello@anbnews24.com
বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম চালুর সিদ্ধান্ত

এএনবি নিউজ ডেস্কঃ  বৈশ্বিক করোনা ভাইরাসের প্রভাবে প্রায় ২ মাস ১৫দিন বন্ধ থাকার পর আগামী বুধবার (১০ জুন) ভারত, ভুটান ও নেপালের সাথে আমদানি-রপ্তানী কার্যক্রম চালুর সিন্ধান্ত নিয়েছে উভয় দেশের ব্যবসায়ীগন।

সোমবার (৮ জুন) সকাল ১১ টায় বুড়িমারী স্থলবন্দর সিমান্তের চেকপোষ্ট এলাকার শুন্যরেখায় বিজিবি ও বিএসএফ এর উপস্থিতিতে দুদেশের ব্যবসায়ীদের মাঝে অনুষ্ঠিত বৈঠকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব বজায় রেখে এ সিন্ধান্ত নেয়া হয়।

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রহুল আমিন বাবুলের সভাপতিত্বে দশ সদস্য ও অপরদিকে ভারতের চাংরাবান্ধা এক্সপোটার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমল সাহার নেতৃত্বে দশ সদস্যের প্রতিনিধি দল বৈঠকে অংশগ্রহণ করে।

এ সময় উভয় দেশের কাষ্টমর্স কমিশনার, বন্দর উপ-পরিচালক, সিএন্ডএফ এজেন্ট, থানার ওসি, স্থলবন্দর ইমিগ্রেশন ইনচার্জ, বিজিবি ও বিএসএফ উপস্থিত ছিলেন।

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানীকারক এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত বলেন, বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ীদের মধ্যে আলোচনা করে একমত হয়ে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে আগামী বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত আমদানি-রপ্তানী কার্যক্রম চালু করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles