স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের বিভ্রান্ত মূলক বক্তব্য থেকে বিরত থাকারও পরামর্শ দিলেন ওবায়দুল কাদের

দ্বারা hello@anbnews24.com
স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের বিভ্রান্ত মূলক বক্তব্য থেকে বিরত থাকারও পরামর্শ দিলেন ওবায়দুল কাদের

এএনবি নিউজ ডেস্কঃ  সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের বক্তব্যকে কাণ্ডজ্ঞানহীন অভিহিত করে  ক্ষোভ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ ধরনের বক্তব্য থেকে বিরত থাকারও পরামর্শ দিয়েছেন । অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ করোনা ভাইরাস আরও দুই থেকে তিন বছর থাকবে বলে বক্তব্য দেন।

শুক্রবার(১৯ জুন) সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক প্রেস ব্রিফিংয়ে  আগামীতে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে আবুল কালাম আজাদের বক্তব্যের কঠোর সমালোচনা করে বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার যখন দিন-রাত পরিশ্রম করে মানুষের মনোবল চাঙ্গা রাখার জন্য প্রয়াস চালিয়ে যাচ্ছেন। করোনা যোদ্ধাদের প্রতিনিয়ত সাহস দিচ্ছেন। তখন করোনার আয়ুষ্কাল নিয়ে স্বাস্থ্যবিভাগের ঊর্ধ্বতন কোনো কর্মকর্তার অদূরদর্শী ও কাণ্ডজ্ঞানহীন বক্তব্য জনমনে হতাশা তৈরি করছে। তিনি  এ ধরনের সমন্বয়হীন ও দায়িত্বজ্ঞানহীন বক্তব্য থেকে নিজেদের বিরত রাখার অনুরোধ জানিয়েছেন । স্পর্শকাতর এ সময়ে দায়িত্বশীল পদে থেকে যে কারো দায়িত্বজ্ঞানহীন বক্তব্য রাখা মোটেও সমীচীন নয় বলে মন্তব্য করেছেন ।

প্রশাসনকে সহযোগিতার জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন,  সংক্রমণের বর্তমান পর্যায়ে সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে আওয়ামী লীগ নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে প্রশাসনকে সহযোগিতা করতে আবারও আহ্বান জানান । জনগনের  আশার শেষ ঠিকানা চেতনার বাতিঘর শেখ হাসিনা দিনরাত নিরলস পরিশ্রম করছেন। তার সিদ্ধান্ত বাস্তবায়নে নেতাকর্মীরা অতীতের মতো সাহসী ও মানবিক ভূমিকা পালন করার আহবান জানান । 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles