নালিতাবাড়ীতে একই ঘটনায় দুই মাস পর প্রতিপক্ষের থানায় মামলা

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে একই ঘটনায় দুই মাস পর প্রতিপক্ষের থানায় মামলা

স্টাফ রিপোর্টার:

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গত ১০ এপ্রিল ২০২০ ইং তারিখের ঘটনায় ২৮ জুন ২০২০ ইং তারিখে   নালিতাবাড়ী থানায় আব্দুল ছালাম নামের এর এক বক্তি তার প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ।  যাহার স্মারক নং  ১১৬৪(৩) /২ তারিখ ২৯-০৬-২০২০ ইং  ।তার প্রতিপক্ষ মোঃ রুহুল আমিন  আগেই ২০ এপ্রিল নালিতাবাড়ী থানায় ঐ ঘটনায় মামলা দায়ের করেন । যাহার স্মারক নং ৯১১(৩)/১ তারিখ ২০-০৪-২০২০ইং । রুহুল আমিন মামলায় উল্লেখ করেন তার পিতাকে আব্দুল ছালামের হুকুমে মারপিট করে গুরুত্বর রক্তাক্ত জখম করে। অপর দিকে প্রতিপক্ষ আব্দুল ছালাম সাম্প্রতিক ২৮ জুনের দাখিল কৃত মামলায়  উল্লেখ করেন প্রতিপক্ষ রুহুল আমিন গং তাদের পক্ষের লোকজন কে রক্তাক্ত জখম করে ।

নালিতাবাড়ী থানা সূত্রে জানাগেছে উভয় পক্ষের মামলা এফ আই আর  করা হয়েছে ।

এ ব্যাপারে মামলার বাদী  আব্দুল ছালাম বলেন , প্রতিপক্ষ আপোষ মিমাংসার কথা বলে ছিল, আপোষের অপেক্ষায় থাকার পর আপোষ হয় নাই।তাই মামলা করেছি,  তাই মামলা করতে  বিলম্ব হয়েছে  ।

অপর পক্ষ রুহুল আমিন বলেন— আপোষের কোন কথা হয় নাই ,  তারা আমার বাবাকে কুপিয়ে রক্তাক্ত করেছে ।২০ টির উপরে সেলাই দিতে হয়েছে , উপরের পাটির দাঁত ভেঙ্গে ফেলেছে । নালিতাবাড়ী থানায় মামলা করেছি ,থানা থেকে মামলা কোর্টে চলে গেছে । আমরা কোন আপোষের কথা বলি নাই , তারা দুই মাস পর আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে ।  

 এ ব্যাপারে এই ঘটনার প্রথম মামলার তদন্তকারী কর্মকর্তা রিপন চন্দ্র সরকার জানান, মামলাটির অভিযোগ পত্র তৈরীর জন্য মেডিক্যাল সার্টিফিকেট চাওয়া হয়েছে । সার্টিফিকেট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে –পূর্ব   বিরোধ কে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে  ।   

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles