বাঘারপাড়ায় বাল্যবিয়ে দেয়ায় কনের মা সহ চার জনের জেল

দ্বারা hello@anbnews24.com
বাঘারপাড়ায় বাল্যবিয়ে দেয়ায় কনের মা সহ চার জনের জেল

বাঘারপাড়া (যশোর):  যশোরের বাঘারপাড়ায় বাল্যবিয়ে দেওয়ার অভিযোগে কনের মা সহ চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় (২০ জুলাই) উপজেলার আগড়া গ্রামে অভিযান চালিয়ে এ সাজা দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আফরোজ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আফরোজ সেখানে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তবে ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়দের সহায়তায় সেখান থেকে বর-বউকে সরিয়ে ফেলে হয়। এ সময় বাল্যবিয়েতে সহায়তার অভিযোগে মেয়ের মাকে ১৫ দিন, মেয়ের ফুফু ও চাচীকে পাঁচদিন করে এবং হুমায়ূন কবির নামে প্রতিবেশী এক যুবককে সাতদিনের জেল দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আফরোজ বলেন, ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বিয়ে সম্পন্ন করে তাদের সরিয়ে দেওয়া হয়। তবে বাল্যবিয়ে দেওয়ার অভিযোগে কনের মাসহ চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। রাস্তার নির্মাণ কাজ চলায় ঘটনাস্থলে পৌঁছাতে দেরী হয়। এই সুযোগে স্থানীয়দের সহায়তায় ছেলে-মেয়েকে দূরে পাঠিয়ে দেওয়া হয়। অবস্থা দেখে মনে হয়েছে সেখানে শতাধিক লোকের আয়োজন চলছিল’।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles