শেখ হাসিনার মতো নেতা পাওয়া যাবে না: মতিয়া চৌধুরী

দ্বারা hello@anbnews24.com
শেখ হাসিনার মতো নেতা পাওয়া যাবে না: মতিয়া চৌধুরী

করোনা ও বন্যা মোকাবেলায়  সাহসের সাথে  মানুষের পাশে দাড়িয়েছেন শেখ হাসিনা

নিজস্ব বার্তা পরিবেশকঃ শেখ হাসিনার মতো কোনদিনও আর এমন নেতা পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি।

রোববার (২৬ জুলাই) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উল আযহা উপলক্ষ্যে ব্যক্তিগত তহবিল থেকে হত-দরিদ্রদের মাঝে শাড়ি ও শার্ট বিতরণকালে তিনি এ মন্তব্য  করেন।

এ সময় তিনি বলেন, “এই ভাবে দেওয়ার উপরে দেওয়া” কোনো দেশে কেউ দেয় না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একের পর এক প্রণোদনা দিচ্ছেন, একের পর এক সহায়তা দিচ্ছেন। সকল শ্রেণী-পেশার মানুষের দিকে তিনি তাকাচ্ছেন- এটা পৃথিবীর ইতিহাসে বিরল। বঙ্গবন্ধুর মেয়ে বলেই তাঁর এমন মন আছে। অন্য কারও এমন মন নেই, ছিল না, আর কোনদিনও এমন নেতা পাওয়া যাবে না।

তিনি আরও বলেছেন– বন্যা, করোনা, আম্ফান মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাহসের সাথে মানুষের পাশে দাঁড়িয়েছেন। এভাবে দেওয়ার পর দেওয়া চেয়ারম্যানরাও বলে তারা দিতে দিতে ক্লান্ত হয়ে গেছেন। এভাবে চালে, টাকা-পয়সা যেভাবে মাননীয় প্রধানমন্ত্রী দিচ্ছেন এটি পৃথিবীর ইতিহাসে বিরল। এমনকি সরকারী কর্মকর্তা, মুদি দোকানদার সহ সকল শ্রেণী-পেশার মানুষকে প্রধানমন্ত্রী একের পর এক প্রণোদনা দিচ্ছেন, সহায়তা দিচ্ছেন। আর বই-পত্রতো বিনা পয়সায় দিচ্ছেন।

এ দিন তিনি নালিতাবাড়ী উপজেলার ৫টি ইউনিয়ন এবং নকলা পৌরসভা ও নকলা উপজেলার ৯টি ইউনিয়নে তিন হাজার শাড়ি ও দেড় হাজার শার্ট বিতরণ করেন। এসব বিতরণ অনুষ্ঠানে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, নালিতাবাড়ী পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, শফিকুল ইসলাম জিন্নাহ, হিন্দু- বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্যপরিষদ কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles