মতিয়া চৌধুরীর উদ্যোগে নতুন কাপড়ে ঈদ করবে নকলা-নালিতাবাড়ীর ৭ হাজার নারী-পুরুষ

দ্বারা hello@anbnews24.com
মতিয়া চৌধুরীর উদ্যোগে নতুন কাপড়ে ঈদ করবে নকলা-নালিতাবাড়ীর ৭ হাজার নারী-পুরুষ

নিজস্ব বার্তা পরিবেশক: নকলা ও নালিতাবাড়ীর প্রায় সাত হাজার দুঃস্থ নারী ও পুরুষের মাঝে নতুন শাড়ি এবং শার্ট বিতরণ করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।
রোববার ও সোমবার দিনব্যাপী তিনি তাঁর নির্বাচনী এলাকার এ দুই উপজেলার মোট ২১টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় উপস্থিত থেকে ব্যক্তিগত তহবিল থেকে পৃথকভাবে শাড়ি ও শার্ট বিতরণ করেন। এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় দুঃস্থদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। দুই উপজেলার বিতরণকৃত শাড়ির সংখ্যা ৪ হাজার ৬শ এবং শার্ট এর সংখ্যা ২ হাজার ৩শ।
এছাড়াও তিনি নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও নার্সদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান এবং দায়িত্বরত মহিলা পুলিশ কনস্টেবলদের মাঝে স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।
এসব বিতরণকালে তিনি দুঃস্থদের উদ্দেশ্যে বলেন, সবাই হাসিমুখে এই সামান্য উপহার গ্রহণ করে ঈদ করবেন। স্কুল বন্ধ থাকার কারণে শিক্ষার্থীদের ঈদ উপহার দিতে পারছি না। স্কুল খোলা হলে শিক্ষার্থীদেরও দেওয়া হবে। তাই আপনারা যেটুকুই পাচ্ছেন তা খুশি মনে গ্রহণ করবেন।

 

দুই দিনব্যাপী তাঁর বিতরণী এসব অনুষ্ঠানে নালিতাবাড়ীতে অংশ নেন- জেলা পুলিশ সুপার আশরাফুল আজীম পিপিএম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, আ’লীগ নেতা এ্যাড. গোলাম কিবরিয়া বুলু, সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্মসাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, আছমত আরা আছমা, ফারুক আহমেদ বকুল, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সভাপতি গোপাল চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক লুইস নেংমিনজা, উপজেলা কৃষক লীগের আহবায়ক খন্দকার শফিকুল ইসলাম, যুগ্মআহবায়ক হাজী আজাদ মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও নকলায় ওই উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ অংশ নেন।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles