আবারও ভিজিএফ এর ৬৩ বস্তা চাল জব্দ,থানায় পৃথক পৃথক ২টি মামলা

দ্বারা hello@anbnews24.com
আবারও ভিজিএফ এর ৬৩ বস্তা চাল জব্দ,থানায় পৃথক পৃথক ২টি মামলা

স্টাফ রিপোর্টারঃ শেরপুরের নালিতাবাড়ীতে ঈদ উপলক্ষ্যে  সরকারের দেয়া স্পেশাল ভিজিএফ এর ৬৩ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। একইসঙ্গে বৃহস্পতিবার (৩০ জুলাই) কালোবাজারে ওইসব চাল বেচাকেনার অপরাধে থানায় পৃথক মামলা দায়ের করাহয়েছে।

 বুধবার উপজেলার যোগানিয়া ইউয়িনের কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দুস্থদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণকালে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সম্পৃক্ততায় কতিপয় ব্যক্তি কালোবাজারে ভিজিএফ এর চাল ক্রয় করে নিয়ে যাচ্ছিল। এলাকায় স্থানীয় লোকজন বেশকিছু স্লিপ ও ১০ বস্তা চাল আটক করে প্রশাসনকে খবর দেয়। পরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জনতার হাতে আটক ১০ বস্তা চাল সহ কলোবাজারে বিক্রির উদ্দেশ্যে রেখে দেওয়া আরও প্রায় ৩৭ বস্তা চাল জব্দ করেন। এদিকে বৃহস্পতিবার উপজেলার কলসপাড় ইউনিয়নের সূর্যনগর এলাকায় ভিজিএফ এর চাল বিতরণকালে কালোবাজারে বিক্রি করা আরও ১৬ বস্তা চাল স্থানীয় জনতা আটক করে প্রশাসনকে খবর দেয়।পরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জনতার হাতে আটক ১৬ বস্তা চাল জব্দ করেন। উভয় ঘটনায় জড়িতদের আসামী করে নালিতাবাড়ী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জানান, দুই ইউনিয়নে সর্বমোট ৬৩ বস্তা ভিজিএফ এর চাল জব্দ করে পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের আসামী করে পৃথক পৃথক২টি মামলা দায়ের করা হয়েছে ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles