নালিতাবাড়ীতে আদিবাসী ছাত্রী ২ বোনকে উত্ত্যক্ত করার অভিযোগ

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে আদিবাসী ছাত্রী উত্ত্যক্ত করার অভিযোগ

আজিনুর রহমানঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের অমল চিরানের বিরুদ্ধে স্কুল ছাত্রী প্রতিবেশী   সহোদর ২ বোনকে  উত্ত্যক্ত করার অভিযোগে ছাত্রীর মা ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করেছেন ।

লিখিত অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, কালাকুমা গ্রামের বীরেন্দ্র মানখিনের পুত্র     বেতকুড়ী মিশনে  শিশু উন্নয়ন প্রকল্পে চাকুরী করে ।সে অনেক দিন যাবৎ প্রতিবেশী নবম শ্রেণীতে অধ্যয়নরত এক ছাত্রী কে মোবাইলে কুপ্রস্তাব ও ম্যাসেঞ্জারে নানা ধরনের প্রস্তাব দিয়ে আসছিল । ওই স্কুল ছাত্রীর ছোটবোন ৫ম শ্রেণীর ছাত্রী অমলের বসতবাড়ীতে টিভি দেখার সুবাধে যাতায়াত করতো। অমল চিরান এই সুযোগ কাজে লাগিয়ে ঐ ৫ম শ্রেণীর ছাত্রীর গায়ে হাত দেওয়া সহ নিজের গোপনাঙ্গ প্রর্দশন করে। তাদের মা-বাবা ঢাকায় কাজ করে তাই তারা  ভয়-ভীতিতে  তা প্রকাশ করে নাই । মা ঢাকা থেকে বাড়ি আসলে মাকে ঘটনা জানায় । মা জেনে নিজে বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নেয় । শেষ পর্যন্ত প্রভাবশালী অমলের বিরুদ্ধে কোন সহযোগীতা না পেয়ে, রামচন্দ্রকুড়া মন্ডলীয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম খোকার নিকট লিখিত অভিযোগ করেন।

বাদীনির সাথে কথা হলে তিনি নাম প্রকাশ না করার শর্তে  জানান মানসম্মানের ভয়, তাছাড়া থানায় মামলা করতে চেয়ারম্যানের সহযোগিতা দরকার । চেয়ারম্যান বিচার করবে বলছেন । তাই চেয়ারম্যানের নিকট বিচার দিছি ।

অভিযুক্ত অমল চিরানের সাথে কথা হলে তিনি নানা প্রসঙ্গ তুলে মূল ঘটনাকে ষড়যন্ত্র হিসেবে ব্যাখা করেন।

চেয়ারম্যান খোরশেদ আলম খোকা বলেন- লিখিত অভিযোগ পেয়েছি ,ঈদের পরে উভয় পক্ষকে ডেকে বিষয়টি সমাধান করা হবে ।  

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles