সিরাজগঞ্জ-১ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন নিলেন নাসিমের পুত্র প্রকৌশলী জয়

দ্বারা hello@anbnews24.com
সিরাজগঞ্জ-১ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন নিলেন নাসিমের পুত্র প্রকৌশলী জয়

সিরাজ গঞ্জঃ সদ্য প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের আসন সিরাজগঞ্জ-১ থেকে নৌকা প্রতিকের মনোনয়ন নিলেন তার ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বুধবার (১৯ আগস্ট) সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারি শেখ, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, যুব সম্পাদক বদরুল আলম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি রাশিদুল ইসলাম জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, কেন্দ্রীয় যুব মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জেদ্দা পারভীন রিমি, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ প্রমুখ।

জয় বলেন, আমার দাদা ও বাবা যে পথ অনুসরণ করে গেছেন, সেই অনুযায়ী আমি কাজ করে যাবো। আমি এলাকাবাসীর প্রত্যাশা অনুযায়ী কাজ করে যাবো। আশা করি আওয়ামী লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন।

আর যদি আমাকে মনোনয়ন না দেয়া হয়, তাহলে দল থেকে যাকে মনোনীত করবে নৌকার স্বার্থে আমি তার জন্য কাজ করে যাব। সিরাজগঞ্জ ১ আসনের সকল জনগণ আমাকে নিরঙ্কুশ সমর্থন করেছে।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles