পাবনা-৪: মনোনয়ন নিতে এবার সক্রিয় তরুণরা

দ্বারা hello@anbnews24.com
পাবনা-৪: মনোনয়ন নিতে এবার সক্রিয় তরুণরা

  ঈশ্বরদী ,পাবনা:  পাবনা ৪-এর উপনিবার্চনে এবার ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বেশি হলেও অপেক্ষাকৃত তরুণদের তৎপরতা চোখে পড়ার মতো।

এদের মধ্যে রয়েছেন সাবেক ছাত্রনেতা ও বর্তমান মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল আলিম, পাবনা জেলা কমিটির উপদফতর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু, সাবেক ভূমিমন্ত্রীর ছেলে ও উপজেলা কমিটির সদস্য গালিবুর রহমান শরীফ, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, বিশ্ববিদ্যালয় শিক্ষক ড. মুসলিমা জাহান ময়না ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জালাল উদ্দিন তুহিন।

এই আসনে শনিবার পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহকারীর সংখ্যা ২৭ জন। তাদের মধ্যে উল্লিখিত ছয় তরুণ নির্বাচনী মাঠে গত তিন মাস ধরে করোনা প্রতিরোধ সামগ্রী, ত্রাণ বিতরণ ও ঈদসামগ্রী বণ্টনের মাধ্যমে মানুষের মন জয় করার কাজে সক্রীয় ছিলেন।

এখনও তারা প্রত্যেকেই আশাবাদী দলীয় প্রধান যোগ্য, সৎ ও তরুণ নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে ঈশ্বরদী এবং আটঘরিয়া উপজেলা নিয়ে গঠিত পাবনা-৪ আসনে আওয়ামী লীগকে সক্রীয় করে গড়ে তুলতে দলীয় মনোনয়ন দিয়ে তাদের ওপর দায়িত্ব দেবেন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল পর পর পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ মৃত্যুবরণ করায় আসনটি শূন্য হয়। সেপ্টেম্বরের শেষে এই আসনে নির্বাচন আয়োজনে নির্বাচন কমিশন ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles