নালিতাবাড়ীর ইউএনও’কে জাগ্রত মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের বিদায় সংবর্ধনা

নালিতাবাড়ীর ইউএনও’কে জাগ্রত মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের  বিদায় সংবর্ধনা

নিজস্ব বার্তা  পরিবেশক: নালিতাবাড়ী উপজেলা নির্বাহী  কর্মকর্তা আরিফুর রহমানকে  জাগ্রত মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের  পক্ষ হতে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ ২৫ আগষ্ট মঙ্গলবার নালিতাবাড়ী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের হলরুমে এই বিদায়  সংবর্ধনা দেওয়া হয়।এ সময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী  কর্মকর্তা আরিফুর রহমানকে  জাগ্রত মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের  পক্ষ হতে   সম্মাননা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগ্রত মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের  বর্তমান সভাপতি জোবায়ের আহমেদ জয়,সাবেক সভাপতি সিদ্রাতুল মুন্তাহা,সাবেক সহ সভাপতি ও বর্তমান পরিচালনা কমিটির সদস্য বিধান কর্মকার,সাংগঠনিক সম্পাদক সুজন চন্দ্র শীল,যুগ্ম সাধারণ সম্পাদক ইবাদ মোল্লা, নুরুজ্জাম সহ সংগঠনের অন্য সদস্যবৃন্দ। 

সাবেক সহ সভাপতি ও বর্তমান পরিচালনা কমিটির সদস্য বিধান কর্মকার বলেন, নালিতাবাড়ীতে অনেক ইউএনও এসেছে কিন্তুু আরিফুর রহমান স্যারের মত এতো সাদা মনের মানুষ এবং কর্মব্যস্ত লোক দেখিনি।তিনি সততার সাথে নালিতাবাড়ীকে সুন্দর করার চেষ্টা করেছে নিজ হাতে। এই রকম অনেক দৃষ্টান্ত আমরা দেখেছি। পরিশেষে তিনি তার ব্যক্তি জীবনে এবং কর্ম জীবনে আরো সফল হোক  কার কাজের দক্ষতার মাধ্যমে এবং  তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি

শেয়ার করুন

One response to “নালিতাবাড়ীর ইউএনও’কে জাগ্রত মানবতা স্বেচ্ছাসেবী সংগঠনের বিদায় সংবর্ধনা”

  1. One man show …we are realize you can change if you properly planning..so we miss him & wait some one of best person for future

Leave a Reply

Your email address will not be published.