এরশাদের কবর জিয়ারতের পর বিদিশা রাজনীতিতে আসার ঘোষণা দিলেন

দ্বারা hello@anbnews24.com
এরশাদের কবর জিয়ারতের পর বিদিশা রাজনীতিতে আসার ঘোষণা দিলেন

এএনবি নিউজ ডেস্ক: আবারো রাজনীতিতে নামার ঘোষণা দিয়েছেন বিদিশা। প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি, স্বামী এইচ এম এরশাদের কবর জিয়ারতের পর এই ঘোষণা দেন তিনি।

সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রংপুরের পল্লী নিবাস বাসভবন থেকে প্রথম এই ঘোষণা দেন বিদিশা। এ সময় তার সঙ্গে ছিলেন পুত্র এরিক এরশাদ।

বিদিশা বলেন, এরশাদের সম্পত্তি গ্রাসের জন্য একটি পক্ষ উঠেপড়ে লেগেছে। আমার স্বামীর (এরশাদ) বদৌলতে অনেকেই মন্ত্রী-এমপি হয়েছেন। কিন্তু পরবর্তীতে তারা কেউই খোঁজ রাখেননি। যারা খোঁজ রেখেছেন তাদেরও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে পুত্র এরিক এরশাদের একমাত্র উত্তরাধিকারী উল্লেখ করে বিদিশা বলেন, এরশাদের মৃত্যুর পর মাটি দিতে আসতে তাকে এবং তার পুত্রকে বাধা দেওয়া হয়েছে। এমনকি কবর জিয়ারত করতে আসতে দেওয়া হয়নি।

বিদিশা আরও বলেন, আমি আমার স্বামীর হাতে গড়া জাতীয় পার্টিতে সক্রিয় হতে চাই, তার আদর্শে কাজ করতে চাই।

বিদিশার বক্তব্যের পর সাংবাদিকদের এরিক এরশাদ বলেন, আমার মা রাজনীতি করুক এটা আমি চাই। আমার বাবা এরশাদ রংপুরের মাটিতে শুয়ে আছে, তার জন্য এবং আমার জন্য আপনারা দোয়া করবেন।

প্রতিনিয়ত এরিককে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, হুমকির কারণে আমি ও আমার মা সব সময় আতঙ্কে থাকি।

এদিকে সোমবার সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর পৌঁছে এরশাদের বাসভবন রংপুরের পল্লী নিবাসে আসেন তারা। বাসভবনে ঢুকেই নিচতলায় থাকা বাবা এরশাদের ছবিতে চুমু দিয়ে কাঁদেন এরিক। এসময় কান্নারত এরিককে সান্ত্বনা দেন বিদিশা। পরে ছেলে এরিককে সঙ্গে নিয়ে এরশাদের নবনির্মিত পল্লী নিবাস ভবনের ওপরে যান। তখন তাদের সঙ্গে ছিলেন এরশাদ কল্যাণ ট্রাস্টের পরচিালনামণ্ডলীর সদস্য এরিক এরশাদের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজি রুবায়েত হাসান, বিএনএর চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, ট্রাস্টের প্রেসসচিব ও বিদিশার একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব প্রমুখ।

তবে হঠাৎ রংপুরে এরিককে সঙ্গে নিয়ে বিদিশার আগমনে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে কৌতূহল সৃষ্টি হয়েছে। কিন্তু এই বিষয়ে কোনো নেতাই মন্তব্য করতে রাজি হননি।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles