কেরানীগঞ্জে জন্ম নিবন্ধন জালিয়াতি করায় যুবকের কারাদণ্ড

দ্বারা hello@anbnews24.com
কেরানীগঞ্জে জন্ম নিবন্ধন জালিয়াতি করায় যুবকের কারাদণ্ড

হুমায়ন মুজিব: ঢাকার কেরানীগঞ্জে জন্ম নিবন্ধন জালিয়াতি করার অপরাধে এক যুবকের ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত যুবকের নাম হচ্ছে পংকজ চন্দ্র বিশ্বাস (২৫)। তার বাবার নাম অতুল চন্দ্র বিশ্বাস। বাড়ি বরগুনা জেলার আমতলি থানার হলুদিয়া গ্রামে।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথ সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই যুবকটিকে বিনাশ্রম এই দণ্ডের আদেশ প্রদান করেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সার্টিফিকেট সহকারী শরীফ হোসাই খান জানান, পংকজ চন্দ্র বিশ্বাস ও তার ভাই সুমন চন্দ্র বিশ্বাস জিনজিরা টিনপট্রি এলাকায় কিশোর কম্পিউটারের মাধ্যমে জিনজিরা ইউনিয়নের বিভিন্ন ব্যক্তির জন্ম নিবন্ধন জাল করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথ কিশোর কম্পিউটারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে তাকে হাতে নাতে আটক করেন। এসময় তার ভাই সুমন চন্দ্র বিশ্বাস পালিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথ।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles