ঝিনাইগাতীতে পিকনিকের ভটভটি উল্টে আহত ৪৫

দ্বারা hello@anbnews24.com
ঝিনাইগাতীতে পিকনিকের ভটভটি উল্টে আহত ৪৫

খোরশেদ আলম শেরপুর:  শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে আসা ভটভটি গাড়ি উল্টে ৪৫ জন আহত হয়েছে। আহতদের ঝিনাইগাতী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স, শেরপুর জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 ঘটনাটি ঘটে ১৪ সেপ্টেম্বর সোমবার সন্ধায় উপজেলার সীমান্ত সড়কের গুরু চরন দুধনই এলাকায়। আহতদের সাথে কথা বলে জানা গেছে, তারা কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা মিস্ত্রিপাড়া গ্রামের বাসিন্দা। তারা সোমবার দুপুরে শ্যালো চালিত ভটভটি যোগে গজনী অবকাশ কেন্দ্রে ভ্রমনে আসে। বিকাল ৫ টায় বাড়ি বাড়ি ফেরার পথে সীমান্ত সড়কের গুরু চরন দুধনই এলাকায় ভটভটির চালক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে গাড়ির সকলে আহত হয়। ঝিনাইগাতী স্বাস্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা:আহিদ ইকবাল খোকন বলেন,গুরুতর অবস্তায় উন্নত চিকিৎসার জন্য ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও ১ জনকে শেরপুর সদর হাসপাতাল প্রেরন করা হয়েছে। বাকিরা ঝিনাইগাতী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে রয়েছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িটি দুর্ঘটনা কবলিত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles