নালিতাবাড়ী হাসপাতালে জরুরী বিভাগে সহকারী মেডিক্যাল অফিসারের উপর হামলা

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ী হাসপাতালে জরুরী বিভাগে সহকারী মেডিক্যাল অফিসারের উপর হামলা

স্টাফ রিপোর্টার: শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা স্বাস্থ্য উপ সহাকারী মেডিক্যাল অফিসার মোঃ দেলেয়ার হোসেনের উপর হামলা করে বেধড়ক মারপিট করেছে স্থানীয় উশৃঙ্খল একদল যুবক । ১৪ সেপ্টেম্বর রাতে শাকিল (৩৫) নামের এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে এ ঘটনা ঘটে ।   

স্বাস্থ্য কমপ্লেক্সে  ও থানার অভিযোগ সূত্রে জানাগেছে , উপজেলার বাঘবেড় ইউনিয়নের জাঙ্গালিয়াকান্দা গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে শাকিল (৩৫) অসুস্থ হয়ে পড়লে তার স্বজনেরা তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিক্যাল অফিসার আব্দুর রউফের বাসায় নিয়ে যায় । সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন । শাকিল কে হাসপাতালে নিয়ে যাওয়া পথে শাকিরের মৃত্যূ ঘটে। অতি উৎসাহী শাকিলের মৃত্যুকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয়ে  কমপ্লেক্সের  জরুরী বিভাগে প্রবেশ করে , সেখানে কর্তব্যরত সহকারী মেডিক্যাল অফিসার মোঃ দেলোয়ার হোসেন কে পেয়ে বেধড়ক মারপিট করে অজ্ঞান করে ফেলে ।

খবর পেয়ে নালিতাবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে আসেন ও পর্যবেক্ষণ করেন ।

এ ঘটনায় ১৪ সেপ্টেম্ব রাতে হামলা কারী আসলাম হোসাইন, আমিনুল ইসলাম,  আরিফ , রোমান, রায়হান,অনিক,নয়ন, আয়ুব,আবির,আসাদ ও জাকির সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে ।

নালিতাবাড়ী থানা সুত্রে জানাগেছে – অভিযোগটি আমলে নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে ।  

 

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles