ময়মনসিংহ শিব মন্দিরের সভাপতি ও সম্পাদকের তীব্র নিন্দা ও  প্রতিবাদ

দ্বারা hello@anbnews24.com
ময়মন সিংহ শিব মন্দিরের সভাপতি ও সম্পাদকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

 

 রবীন্দ্র নাথ পাল, ময়মন সিংহ ব্যুরো: সম্প্রতি ময়মনসিংহ  জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠানের পাল্টা সংবাদ সম্মেলনের বক্তব্য কে  মিথ্যা, উদ্দেশ্যমুলক বলে আখ্যায়িত করে প্রতিবাদ ও তীব্র নিন্দা করেছেন ময়মনসিংহ শিব মন্দিরের সভাপতি চন্দন কুমার পাল ও সাধারন সম্পাদক অখিল চন্দ্র দে।

জেলা পরিষদের ১৭ সদস্যদের সংবাদ সম্মেলণে  অনাস্থা প্রস্তাবের প্রতিবাদে জেলাপরিষদ  চেয়ারম্যান  ব্রীজ সংলগ্ন রাজা বিজয় সিংহ দুরধরিয়া শ্রী শ্রী শিব মন্দিরের নির্মানে দুই লক্ষ টাকা অনুদান প্রদানের যে তথ্য সংবাদ সন্মেলনে বলেছেন,তা প্রত্যাখান করে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ,পূজা পরিষদ,হিন্দু মহাজোট সহ মুক্তিযুদ্ধের বিভিন্ন সংগঠন  লিখিত ভাবে প্রতিবাদ করেন । তারা জানান,  মন্দির পূন:নির্মানে চেয়ারম্যান সাহেবকে অনুরোধ জানালে তিনি অস্বীকার করেন।
করে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ,পূজা পরিষদ,হিন্দু মহাজোট সহ মুক্তিযুদ্ধের বিভিন্ন সংগঠনের  তীব্র আন্দোলনের মুখে তৎকালীন জেলা প্রশাসক এবং রাজনৈতিক নেতাদের অনুরোধে তৎকালীন পৌর মেয়র ইকরামুল হক টিটু ওই অর্থ বরাদ্দ ও মন্দিরটি পূনঃনির্মান করে দেন।

 সুতরাং মন্দির উন্নয়নে জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান পাল্টা সংবাদ সম্মেলণে যে দুই লক্ষ টাকা বরাদ্দ প্রদানের কথা  উল্লেখ করেছেন তাহা মিথ্যা তাই শিব মন্দির কমিটি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে ।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles