মেয়র প্রার্থী মানিকের শোডাউন: প্রত্যাশা আওয়ামী লীগের মনোনয়ন কাঙ্খিত প্রতীক নৌকা

দ্বারা hello@anbnews24.com
মেয়র প্রার্থী মানিকের শোডাউন: প্রত্যাশা আওয়ামী লীগের মনোনয়ন কাঙ্খিত প্রতীক নৌকা

স্টাফ রিপোর্টার: শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচন ২০২০ সালের ডিসেম্বর মাসে । নালিতাবাড়ী পৌর সভানির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ও কাঙ্খিত প্রতীক নৌকা পেতে আওয়ামীলীগের হাল্ফ ডজন নেতা নালিতাবাড়ী পৌর শহরে শোডাউন করে যাচ্ছে । তারই অংশ হিসেবে ১৬ সেপ্টেম্বর বিকেলে মেয়র প্রার্থী  বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিকের পক্ষে শোডাউন করা হয় ।

 মেয়র প্রার্থী আতিকুর রহমান মানিককে নিয়ে শোডাউনে নেতৃত্ব দেন , নাজমূল স্মৃতি কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল , সাবেক ছাত্রলীগ নেতা খন্দকার জাহিদ হাসান  তুহিন,সেচ্ছাসেবক লীগ নেতা হাবিবুর রহমান হবি, আবু ইলিয়াস সাদ্দাম শ্রমিক নেতা আশরাফুল আলম নীলু  (সভাপতি রাজমিস্ত্রী সমবায় সমিতি ) যুবলীগের আতাউর রহমান আতা, ডা: আনোয়ার হোসেন, ইলিয়াস আহম্মেদ, গ্যালম্যান , ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান,সাধারণ সম্পাদক আনিছুর  রহমান আনার শহর যুবলীগের মোঃ সাদ্দাম হোসেন,শুলতান বাদশা ।  তাঁতী লীগের রাশেদুল ইসলাম রাজু ওসরোয়র হোসেন।  

মেয়র প্রার্থী আতিকুর রহমান মানিকের পক্ষে শোডাউন নালিতাবাড়ী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সোনলী ব্যাকের সম্মুখে সমাপ্তি হয় ।

আতিকুর রহমান মানিককে পূর্ন সমর্থন জানিয়েছে কৃষিবিদ বদিউজ্জামান বাদশ । শোডাউন শেষে শুভেচ্ছা বক্তব্য দেন সরকার গোলাম ফারুক ।

 উল্লেখ্য পৌর সভার বিগত নির্বাচনে দক্ষিন অঞ্চল ৪,৫,৬ ওর্য়াড থেকে  ১ম দফায় অধ্যক্ষ সিরাজউদদৌল্লা , সাবেক আ: লীগ সভাপতি মুক্তিযোদ্ধা  আক্তারুজ্জমান নির্বাচন করেন । দ্বীতিয় দফায়, সাবেক চেয়ারম্যান আকাতারুজ্জামানের মেয়ে আজমেরী আক্তার স্বপ্না ও অন্তরা সিনেমা হলের মালিক আনোয়ার হোসেন নির্বাচনে অংশ নেন । পরবর্তীতে এই এলাকা থেকে আরকেউ  নির্বাচনে আসেনি । সকলের ধারনা “নেতৃত্বহীন এলাকায় উন্নয়ন হয় না ।”  এটাই স্বাভাবিক । এই এলাকার নেতৃত্ব তৈরীর জন্য আতিকুর রহমান মানিক কাঙ্খিত প্রতীক নৌকা তথা আওয়ামীলীগের মনোনয়ন  না পেলে কি নির্বাচন করবেন ? এই প্রশ্ন অনেকের ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles