শ্রীপুরে প্রভাবশালী মহিলার বাড়ি থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

দ্বারা hello@anbnews24.com
শ্রীপুরে প্রভাবশালী মহিলার বাড়ি থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

শ্রীপুর ,গাজীপুর:  শ্রীপুরে প্রভাবশালী এক মহিলার বাড়ি থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরপরই গা ঢাকা দিয়েছে বাড়ি কর্তৃপক্ষ।

উপজেলা তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের এমসি বাড়ি থেকে ১৪ সেপ্টেম্বর দিবাগত রাতে প্রভাবশালী মহিলার বাড়ি থেকে পুলিশ স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন। নিহত সাদিকুল ইসলাম শিবলু (১৪) ওই গ্রামের দিনমজুর রমজান আলীর ছেলে এবং আলহাজ নওয়াব আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় নিহতের বড় ভাই শফিকুল ইসলাম সবুজ বাদী হয়ে মঙ্গলবার দুপুরে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, করোনার কারণে দীর্ঘ সময় স্কুল বন্ধ থাকায় শিবলু পার্শ্ববর্তী রওশন আরা বেগম এর বাড়িতে কাজ করত। গত সোমবার সকালে সে ওই বাড়িতে কাজে যায়। দুপুর খাবার খাইতে বাড়িতে না যাওয়ায় নিহতের মাতা মোছা: কুলসুম উক্ত রওশন আরার বাড়িতে যাইয়া শিবলুর কথা জিজ্ঞাসা কিরলে রওশন আরা জানায়, সে কাজ করে চলে গেছে। পরে ঐদিন রাতেই নিহতের পরিবার খোঁজাখুঁজি করে রওশন আরার বাড়ির উঠানে স্কুল ছাত্রের লাশ পড়ে থাকতে দেখে।

এ ব্যাপারে রওশন আরার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

শ্রীপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) মহসিন জানান, রাত সোয়া ১২টার দিকে ওই ছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles