নালিতাবাড়ীতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার : স্থানীয় কিশোরদের সাথে নেশাজাতীয় ঔষুধ খেয়ে নিখোঁজ হয় মিজান

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার : স্থানীয় কিশোরদের সাথে নেশাজাতীয় ঔষুধ খেয়ে নিখোঁজ হয় মিজান

স্টাফরিপোর্টার : শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর মিজানুর রহমান (১৮) নামে এক যুবকের লাশ স্থানীয় একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় পাওয়া গেছে। শুক্রবার (১৮সেপ্টম্বর সকালে উপজেলার মরিচপুরান ইউনিয়নের খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে ওই লাশ পাওয়া যায়।

স্থানীয়সূত্র জানায়, খলাভাঙ্গা গ্রামের ইসলাম স্ব-পরিবারে ঢাকায় বসবাস করে শ্রমিকের কাজ করতেন। সপ্তাহ খানেক আগে তিনি গ্রামের বাড়ি বেড়াতে আসেন। গত বুধবার রাতে খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় কিশোরদের নিয়ে নেশাজাতীয় ঘুমের ওষুধ খায় মিজান। এরপর প্রস্রাবের কথা বলে পুকুর পাড়ে গিয়ে নিখোঁজ হয়।

রাতে বাড়ি না ফেরায় মিজানের পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন। গতকাল বৃহস্পতিবার পর্যন্ত খুজে ব্যর্থ হয়। তবে মিজানের  সঙ্গে থাকা কিশোরেরা মিজানের ব্যবহৃত মোবাইল ফোন পরিবারকে জমা দিয়ে জানয়েছিল , মিজান পরবর্তীতে  ফোনটি নিবে বলে তাদের কাছে রেখে প্রস্রাব করতে গিয়ে আর তাদের সাথে দেখা করেনি বলে জানায়।এদিকে শুক্রবার ভোরে বিদ্যালয়ের পাশের পুকুরে মিজানের লাশ ভেসে উঠলে এলাকাবাসী দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম শফিক বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles