মাত্র ২০ টাকার দ্বন্ধে যুবলীগ নেতার আঙুল কাটলো ছাত্রলীগ

দ্বারা hello@anbnews24.com
মাত্র ২০ টাকার দ্বন্ধে যুবলীগ নেতার আঙুল কাটলো ছাত্রলীগ

সাতক্ষীরা:   সাতক্ষীরায় মাত্র ২০ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে এক যুবলীগ নেতার হাতের চারটি আঙুল কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে এক ছাত্রলীগের নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে।
 অভিযুক্ত তিন ব্যক্তিরা  হলেন- ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নাহিদ হোসেন, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন ও তাদের সহযোগী সোহেল রানা। যুবলীগ নেতা মুজাহিদুর রহমান অন্তুর বাবা আবুল হাসান অভিযুক্তদের বিরুদ্ধে সদর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে ,  ১৬ সেপ্টেম্বর সকালে বাকাঁল এলাকায় অবস্থিত রোজ মার্কেটের এক চায়ের দোকানের বিল পরিশোধের জন্য অন্তুরের কাছ থেকে ২০ টাকা নেয় নাহিদ, জাহিদ ও রানা। ২০ টাকা দেয়ার পরও তাদের সাথে অন্তুরের বাগবিতণ্ডা হয়।

 দুপুরে সেখান থেকে শহর থেকে ফেরার পথে অন্তুরের বাড়ির সামনে অভিযুক্ত ৩ ছাত্রলীগ কর্মী ও তাদের সহযোগীরা যুবলীগ নেতাকে পথরুদ্ধ করে|

এসময় ধারালো অস্ত্রের আঘাতে যুবলীগ নেতার হাতের চার আঙুল কাটা পড়ে। এসময় অন্তুর চিৎকারে তার স্ত্রী ছুটে আসে ডাক-চিৎকার করলে লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায় । পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অন্তুর কে  উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অন্তুর হাতের আঙুলের হাড় বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় উন্নত চিকিৎসার তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

সদর থানার ওসি আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, যুবলীগ নেতার বাম হাতের আঙুল কেটে নেয়ার ঘটনায় একটি এজাহার দায়ের হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করতে আমাদের অভিযান চলছে।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles