আমার সংবাদ সম্পাদকের বাবার মৃত্যুতে টুঙ্গিপাড়া প্রেসক্লাবের শোক প্রকাশ

দ্বারা hello@anbnews24.com
আমার সংবাদ সম্পাদকের বাবার মৃত্যুতে টুঙ্গিপাড়া প্রেসক্লাবের শোক প্রকাশ

এএনবি নিউজ ডেস্ক:    ঢাকা থেকে প্রকাশিত বাংলাদেশের শীর্ষস্থানীয় ১০তম জাতীয় পত্রিকা দৈনিক আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক জনাব হাশেম রেজার পিতা মোঃ ছাব্দার আলী মোল্লা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৮ টায় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়–লগাছী আনন্দ বাজার পাড়ায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার হঠাৎ ছাব্দার আলী মোল্লার বার্ধক্যজনিত কারণে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গার বাইরে নেয়া হচ্ছিলো। কিন্তু তার আগেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দু-ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন টুঙ্গিপাড়া প্রেসক্লাবের সভাপতি বিএম মাহমুদ হক, সহ-সভাপতি কমরেড মেহেদী হাসান, সাধারণ সম্পাদক শেখ আবুল কালাম আজাদ, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ জাবের বিশ্বাস, আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম মহিবুল্লাহ, প্রকাশনা ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পাপিয়া সুলতানা, দপ্তর সম্পাদক সুমন শেখ, তথ্য প্রযুক্তি সম্পাদক খালিদুল ইসলাম, সদস্য বাইজীদ হোসেন সা’দ, এমদাদুল হক তালুকদার, এহতেশামুল হক, মুলতান মোল্লা প্রমুখ।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles