হাজতখানা থেকে পালালো মাদক মামলার আসামি!

দ্বারা hello@anbnews24.com
হাজতখানা থেকে পালালো মাদক মামলার আসামি!

 

  এএনবি নিউজ ডেস্ক:    সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজত থেকে এক মাদক আসামি পালিয়ে গেছেন।

সোমবার বিকালে নগরীর হাদির মোড় এলাকা থেকে ১২ গ্রাম হেরোইনসহ শুভকে আটক করেছিল ডিবি পুলিশ। কিন্তু সন্ধ্যায় ডিবি কার্যালয় থেকে পালিয়ে গেলো তাকে ধরতে অভিযান শুরু করে ডিবিসহ আরএমপির বিভিন্ন থানার পুলিশ।

এদিকে খবর পেয়ে রাতেই আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ে যান। হেফাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি দায়িত্বরদের তিরষ্কার করেন। এসময় তিনি কর্তব্যরত অফিসার ও সেন্ট্রিকে প্রত্যাহার করেন।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, আসামি ছিলেন হালকা-পাতলা শারীরিক গঠনের মানুষ। হাজতের রড বাঁকিয়ে বের হয়ে গেছেন। তাকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশের দুইজনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে।

পুলিশের আর কারও দায়িত্বে অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শুভ। তার বাড়ি নগরীর পঞ্চবটি খড়বোনা এলাকায়। বাবার নাম সেলিম।


শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles