ভালুকায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী অন্তঃস্বত্তা,ধর্ষক গ্রেপ্তার

দ্বারা hello@anbnews24.com
ভালুকায় ধর্ষণের শীকার স্কুলছাত্রী অন্তঃস্বত্তা,ধর্ষক গ্রেপ্তার

 

আফরোজা আক্তার জবা,ভালুকা ব্যুরো: ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বেলাশিয়াপাড়ায় ৭ম শ্রেণির একছাত্রী ধর্ষণের শীকার হয়ে বর্তমানে পাঁচ মাসের অন্তঃস্বত্তা। ধর্ষনের অভিযোগে বৃহষ্পতিবার (১৫ অক্টোবর) রাতে ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার পরপরই  আসামী আজিজুল হক(৩৪)কে গ্রেপ্তার করে ভালুকা মডেল থানা পুলিশ।

মামলা ও থানা সূত্রে জানা যায়, উপজেলার বেলাশিয়াপাড়ায় আজিজুল ও ধর্ষিতা স্কুল ছাত্রীর পরিবার পাশাপাশি ভাড়াটিয়া হওয়ার সুবাদে কিশোরগঞ্জ হোসেনপুরের বীরহাজীপুর গ্রামের আতিক উল্যার ছেলে আজিজুল হক ও ওই ছাত্রীর পরিবার পরষ্পর পরিচিত। গত ২৮মার্চ বাবার পাওনা টাকা আনার জন্য ওই শিক্ষার্থী আতিকউল্যার খালি বাসায় গেলে আজিজুল হক মুখ চেপে ধরে ঘরে নিয়ে জোরপূর্ব ধর্ষণ করে এবং ঘটনাটি প্রকাশ না করার জন্য মেয়েটিকে ভয় দেখায়। পরবর্তীতে, ওইদিনের ঘটনার সূত্র ধরে মেয়েটির সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন আজিজুল হক। একপর্যায়ে, ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন গত মঙ্গলবার (১৩ অক্টোবর) তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে পরীক্ষা শেষে ডাক্তার জানান, মেয়েটি পাঁচ মাসের অন্তঃস্বত্তা।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে, আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles