নকলা উপজেলা হাসপাতালে ড্রাইভার কর্তৃক ভারপ্রাপ্ত ইউ এইচ ও লাঞ্চিতের অভিযোগ

দ্বারা hello@anbnews24.com
নকলা উপজেলা হাসপাতালে ড্রাইভার কর্তৃক ভারপ্রাপ্ত ইউ এইচ ও লাঞ্চিতের অভিযোগ

রানা, স্টাফ রিপোর্টার (নকলা): নকলা উপজেলা হাসপাতালের এ্যম্বুলেন্স ড্রাইভার হীরা কর্তৃক ভারপ্রাপ্ত ইউ এইচ ও ডাঃ রবিউল করিম লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে। ২৮ অক্টোবর রাতে মোবাইল ফোনে এবং ২৯ অক্টোবর সকালে ইউ এইচ ও রুমের আউট ডোরের সামনেই অসংখ্য রোগীর সামনেই অকথ্য ভাষায় গালাগালি সহ উত্তেজিত হয়ে মার ধরের চেষ্টা করলে হাসপাতালের কর্মচারীরা মিলে ঘটনার নিয়ন্ত্রন করেন বলে জানা গেছে।

হাসপাতাল সূত্রে জানাগেছে  গত ২ দিন আগে গরীব অসহায় রোগী (যাত্রীদের) দুর্ভোগ এড়াতে হাসপাতালের বিভিন্ন পয়েন্টে ভারপ্রাপ্ত ইউ এইচ ও ডাঃ রবিউল করিম , সরকার নির্ধারিত এ্যম্বূলেন্স ভাড়ার তালিকা (নকলা থেকে ময়মনসিংহ পর্যন্ত ১১১০) টাকা নির্ধারণ করে  বিজ্ঞপ্তি  প্রকাশ করে  ওয়ালে লাগিয়ে দেওয়াতেই এ্যম্বুলেন্স ড্রাইভার হীরা ক্ষেপে গিয়ে এমন আচরন করেছেন।

ভুক্তভোগীদের নিকট জানাগেছে,   এর আগে সরকার নির্ধারিত ভাড়া দিতে চাইলে  ড্রাইভার অসুস্থ্য নয়তো এ্যম্বুলেন্স নষ্ট  নানা  অজুহাত এই ড্রাইভার ইচ্ছে মতো   দুই হাজার  থেকে আড়াই হাজার  টাকা কৌশলে হাতিয়ে নিতেন । যারা  তার চাহিদা মতো টাকা দিতেন তাদের  জন্যই   ড্রাইভার সুস্থ থাকতো এবং এ্যম্বুলেন্স ভাল থাকতো  । উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের ড্রাইভারের   অপ্রাপ্ত বয়ষ্ক এবং ড্রাইভিং লাইসেন্সবিহীন ছেলে দির্ঘ দিন ধরে রোগী পরিবহন করে আসছে বলে অভিযোগ রয়েছে ।
বিষয়টি নিয়ে জেলা সিভিল সার্জন ডাঃ আনোয়ারুর রউফ এর সাথে ফোনে কথা হলে তিন বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন ।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles