ভগ্নিপতিকে হত্যার দায়ে আটক তিনভাই

দ্বারা hello@anbnews24.com
ভগ্নিপতিকে হত্যার দায়ে আটক তিনভাই



ময়মনসিংহ : বাড়ির জায়গায় চলাচলের সড়ক তৈরি করাকে কেন্দ্র করে শ্যালকদের সাথে মারামারি ঘটনায় ভগ্নিপতি মো. আব্দুল মোতালেব (৫৫) খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার ভালুকাপুর গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত মোতালেব একই উপজেলার রায়শিমুল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। কিন্তু তিনি ভালুকাপুর শশুর বাড়িতেই স্ত্রী আনোয়ারা বেগমকে নিয়ে বসবাস করতেন।  গৌরী পুর থানা পুলিশ ঘটনার  এক ঘন্টার মধ্যে  অভিযানে খুনের দায়ে অভিযুক্ত অবসরপ্রাপ্ত সেনাসদস্য মো. চাঁন মিয়া সহ  সুরুজ মিয়া ও মো. খোকন মিয়া এই তিন ভাইকে আটক করেছে পুলিশ।

গৌরীপুর থানার অফিসার ইন-চার্জ মো. বোরহান উদ্দিন খানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আক্তারুজ্জামানসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নিয়ে ৩ জনকে আটক করে।

 

পারিবারিক সূত্র ও স্থানীয়দের বরাত দিয়ে গৌরীপুর থানার অফিসার ইন-চার্জ মো. বোরহান উদ্দিন খান  তিনি জানান, মোতালেব – আটক অভিযুক্তদের চাচাতো বোনের স্বামী। তাদের মধ্যে বাড়ির এক সড়ক তৈরি নিয়ে মতানৈক্য চলছিলো। সড়ক তৈরির প্রসঙ্গ নিয়ে ভগ্নিপতি ও শ্যালকদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। আর এই বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। তখন শ্যালকদের পিটুনিতে মোতালেব ঘটনাস্থলেই মারা যায়।

মোতালেবের মৃত্যু টেরপেয়ে অভিযুক্তরা দ্রুত ঘটনাস্থল থেকে  আত্মগোপন করেন। কিন্তু পুলিশ সঠিক সময়ে ঘটনা জানতে পেরে হত্যার মাত্র এক ঘন্টার মধ্যে অভিযুক্তদের আটক করতে সক্ষম হন। তাদের বিরুদ্ধে থানায় মামলা হত্যা মামলা হয়েছে।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles