ফ্রান্সে মহানবী (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে নালিতাবাড়ীতে বিক্ষোভ ও পণ্য বয়কটের আহবান

দ্বারা hello@anbnews24.com
ফ্রান্সে মহানবী (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে নালিতাবাড়ীতে বিক্ষোভ ও পণ্য বয়কটের আহবান

নিজস্ব প্রতিবেদক: ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে নালিতাবাড়ীর ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা ৩০ অক্টোবর  শুক্রবার জুম্মার নামাজের পর নালিতাবাড়ী পৌরশহরে  হাজারো মুসলিম জনতার  অংশগ্রহনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয ।প্রতিবাদ সভায় বক্তারা ফ্রান্সের সকল ধরনের পণ্য বয়কটের আহবান করেন ও বাংলাদেশ থেকে ফ্রান্স দূতাবাস প্রত্যাহারের দাবী জানান।  

পৌরশহরের প্রত্যেকটি মসজিদ থেকে জুম্মা নামাজ আদায় করে মুসলিম জনতার বিক্ষোভ মিছিল স্থানীয়  শহীদ মিনার মাঠে জড়ো হয়ে, শহীদ মিনার মাঠ থেকে একত্রিত হয়ে মুসল্লিরা শহরের প্রধান সড়কে প্রতিবাদ মিছিল বের করে বিক্ষোভে ফেটে পড়ে।

প্রতিবাদ মিছিলে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোর ছবিতে জুতাপেটাসহ মিছিলজুড়ে ফ্রান্সের পতাকা পদদলিত করা হয়।প্রতিবাদ মিছিল শেষে হাজারো তৌহিদী জনতা শাহী জামে মসজিদ প্রাঙ্গনে একত্রিত হয়ে মুনাজাত করে অনুষ্ঠান সমাপ্ত করেন।

প্রতিবাদী মুসলিম জনতার উদ্দেশ্যে  বক্তব্য রাখেন, শাহী জামে মসজিদের ঈমাম ও খতিব হযরত মাওঃ মোঃ সাইফুল ইসলাম জিলানী, মাওঃ মোঃ  মুজিবর রহমান, মধ্যবাজার বড় মসজিদের ইমাম আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন, ব্যবসায়ী নেতা  আলহাজ্ব মোঃ  আলী আশরাফ ভূইয়া, মাওলানা মোঃ  আব্দুল্লাহ প্রমূখ।

 

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles