শেরপুরে গনপদ্দীতে ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের আলোচনা সভা ও ক্রেস্ট প্রদান

দ্বারা hello@anbnews24.com
শেরপুরে গনপদ্দীতে ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের আলোচনা সভা ও ক্রেস্ট প্রদান

আশরাফুল আলম, বিশেষ প্রতিনিধি :আগামি প্রজন্মের কাছে সুন্দর একটি ইউনিয়ন উপহার দেয়ার লক্ষ্যে ১নং গনপদ্দী ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠন এর পক্ষ থেকে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ৬ই অক্টোবর শেরপুর জেলার নকলা উপজেলার গনপদ্দি ইউনিয়নের খারজান বাজারে মোঃ সাইফুল ইসলাম পিপুলের সভাপতিত্বে  গনপদ্দি ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল ইসলাম লিটন সরকার, বিশেষ অতিথি আশরাফুজ্জামান রাসেল, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোশারফ হোসেন ।

এসময় স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবন্দ   উপস্থিত ছিলেন ।

শেরপুর সদর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন আজকের তারুণ্য, নকলা উপজেলার মানবতার দুয়ার, শেরপুর অটিজম ওয়েলফার অর্গানাইজেশন, রক্তের ফোটায় মানবতা, বিডি ক্লিন নকলা, রক্তসৈনিক নকলা সহ নকলা উপজেলার বেশ কিছু স্বেচ্ছাসেবী সংগঠন।  আলোচনা সভায় বক্তব্য রাখেন ১নং ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনের সভাপতি জনাব মোঃ আতিকুর ইসলাম সুমন, আজকের তারুণ্যের আকাশ মিয়া, বিডি ক্লিন নকলার সৌরভ, আবদুল্লাহ আলামিন, রক্তসৈনিক নকলা উপজেলার নকিব হাসান মামুন, শেরপুর অটিজম ওয়েলফার অর্গানাইজেশন এর নির্বাহী পরিচালক সৈয়দ শাহজাহান আহমেদ সহ সকল স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ৷ 

বক্তারা বলেন,   গনপদ্দি ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠনটি দীর্ঘদিন যাবৎ নকলা উপজেলার মধ্যে অনেক মহৎ কাজ করে আসছে। এই সংগঠনটি অনেক সুন্দর ভাবে মানুষ ও সমাজের জন্য কাজ করে থাকে।  বিভিন্ন স্বেচ্ছাসেবা মূলক কাজের মধ্যে রয়েছে রক্তদান, গরীবদের সহায়তা প্রদান, বৃক্ষরোপন, অসহায়দের মাঝে ত্রান বিতরন, করোনাকালীন সময়ে সাহায্য প্রদান, বাল্যবিবাহ্ বন্ধের তৎপর ভূমিকা পালন, সহ বিভিন্ন সেবামূলক কাজ। নারী নির্যাতন, ধর্ষণ ।

সংগঠনের সভাপতি তার বক্তব্যে,মাদকমুক্ত সমাজ গড়তে সকলের নিকট আহবান জানান , সাধারন সম্পাদক সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন এর কর্মীগন এবং সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে গনপদ্দি ডিজিটাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক সংগঠন এর পক্ষ থেকে উপস্থিত সকল স্বেচ্ছাসেবী সংগঠনকে  সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়ছে ।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles