রংপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  হাতে রংপুরে নগদ টাকা সহ ইয়াবা নিয়ে আটক হলো পুলিশ কর্মকর্তা

দ্বারা hello@anbnews24.com
রংপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  হাতে রংপুরে নগদ টাকা সহ ইয়াবা নিয়ে আটক হলো পুলিশ কর্মকর্তা

বিশেষ প্রতিনিধিঃ আশরাফুল আলম এম এস (রাষ্ট্র ):  রংপুরে ইয়াবা, ফেনসিডিল ও নগদ টাকাসহ কুড়িগ্রাম পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, এক বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ তাকে আটক কর্ হয়েছে । এএসআইমনিরুজ্জামান কুড়িগ্রাম জেলায় কর্মরত ছিলেন ।

 সংশ্লিষ্ট সুত্রে জানা গছে , গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ২৩ নভেম্বর সকাল সোয়া ১০টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় নগরীর স্টেশন রোডের ঠিকাদারপাড়ায় হিজড়া মিলনের ভবনে অভিযান চালানো হয় ।

অভিযানে ওই বাড়ী থেকে  ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, এক বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ পুলিশ অফিসার কে  গ্রেফতার কর্ হয়। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়।

 

 আরও জানা যায়, এর আগে মাদক সেবন ও মাদককারবারির সাথে  জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে তাকে বরখাস্ত করা হয়েছে । বর্তমানে তিনি কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন।

 এএসআই মনিরুজ্জামান পরিবার নিয়ে রংপুর নগরীর ওই বাড়িতে ভাড়া থাকতেন এবং সেখানে মাদকের কারবার চালিয়ে আসছিলেন ।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান,ওই ভবনের  ৬তলা ও  ৪র্থ তলা থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ১ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহ কুড়িগ্রামে কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হবে বলেও জানান

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles