নালিতাবাড়ীতে প্রেমেরটানে জাতিকুল-ধর্ম বিসর্জণদিয়ে হিন্দু ও মুসলীম পরিবারের প্রেমিক যুগল উধাও

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে প্রেমের টানে জাতিকুল ধর্ম বিসর্জণ দিয়ে হিন্দু ও মুসলীম পরিবারের প্রেমিক যুগল উধাও

 

আশরাফুলআলম: বিশেষ প্রতিনিধি: প্রেম মানেনা ধর্ম,জাতি-কুল-বয়স  ধনী গরীব । মানে না সমাজ পরিবার কোথায়স্বর্গকোথায় নরক ভেবে চিন্তে প্রেমহয়না , হয়না ভালবাসা । মনের মিলতো সবমিল , তোয়াক্কা করেনা প্রচলিত আইন-আদালত  তারপরও সন্মুখিনহতে হয় আইন-আদালতের । ২৪ নভেম্ববর শেরপুরের নালিতাবাড়ী পৌরশহর এলাকার হিন্দু পরিবারের এক ছেলে ও মুসলীম পরিবারের এক মেয়ে প্রেমেরটানে বাড়ি ছেড়ে পালিয়েছে বলে গুঞ্জন উঠেছে ।

এ ঘটনায় ২৪/১১/২০২০ তারিখে শেরপুর গোয়েন্দা শাখায় সাহাপাড়া মহল্লার অরুন পাঠক এবং তার পুত্র হৃদয় পাঠক কে জিঙ্গাসাবাদ করার জন্য নেওয়া হয়েছে ।

স্থানীয় সূত্রে জানাগেছে, বিনোদ সরকার নামের সাহাপাড়া মহল্লা গড়কান্দার    এক  হিন্দু পরিবারের এক ছেলে ও মুসলীম পরিবারের মেয়ে কে কোথাও খুজেঁ পাওয়া যাচ্ছেনা ।

এলকাবাসী ধারনা করছে প্রেমের টানে তারা পরিবার পরিজন ধর্ম সমাজ বিসর্জন দিয়ে পালিয়েছে । অপর দিকে মেয়ের পরিবারের পক্ষ থেকে নালিতাবাড়ী থানায় অপহরণের মামলার প্রস্ততি চলছে বলে জানাগেছে ।

“বাধঁ সাদ্বে যদি কাল নদী তবে আইনি মোকাবেলা ছাড়া কি উপায় আছে তাদের ।”এমন মন্তব্য ও গুঞ্জন মহল্লায় চাঞ্চল্যকর পরিবেশ চলছে ।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles