নালিতাবাড়ীতে মেয়র প্রার্থী হাজী জাহাঙ্গীরের শোডাউন-পথসভা

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে মেয়র প্রার্থী হাজী  জাহাঙ্গীরের শোডাউন-পথসভা

স্টাফ রিপোর্টার :আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ও উপজেলা যুবলীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর আলমের সমর্থনে বিশাল শোডাউন ও সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ ডিসেম্বর রোববার সন্ধ্যা সাতটার দিকে শহরের গড়কান্দা আনসার ক্যাম্প এলাকা থেকে কয়েক হাজার সমর্থকদের অংশগ্রহণে শোডাউন শুরু হয় । জাহাঙ্গীরের সমর্থনে নানা শ্লোগানে শোডাউনটি শহরের প্রধান সড়ক হয়ে উত্তর বাজার, মধ্যবাজার, দক্ষিণ বাজার, কর্মকারপট্টি ও আড়াইআনী বাজার প্রদক্ষিণ করে শহীদ মিনার মোড়ে এসে শেষ হয়।

শোডাউন শেষে  শহীদ মিনার মুক্তিযোদ্ধা মঞ্চ  ও আওয়ামী লীগ অফিস সংলগ্ন মোড়ে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাবেক তথ্যবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ও প্রেসক্লাবের সদস্য সচিব সাংবাদিক মুঞ্জুরুল আহসান, যুবনেতা বাবলু, ফয়সাল সরকার ও প্রার্থী জাহাঙ্গীর আলম। এ সময় জাহাঙ্গীর আলম বলেন, ১৯৯১ সাল থেকে ছাত্র রাজনীতি দিয়ে রাজনৈতিক যাত্রা শুরু করেছি  উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং পরবর্তী সময়ে উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করেছি । গত প্রায় ২৯ বছরে কখনও দলের বাইরে গিয়ে কোন রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করিনি। সব সময় দলের অনুগত হয়ে লড়াই-সংগ্রাম, আন্দোলন, জেল-জুলুম, জাতীয় ও স্থানীয় নির্বাচনে সবক্ষেত্রে দলের জন্য কাজ করেছি, এখনও করছি। কাজেই আমি আশা করি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল কৃষি  মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় অন্যান্য নেতৃবৃন্দ আমাকে দলীয় মনোনয়ন দিয়ে নালিতাবাড়ীর পৌরসভার উন্নয়নকে আরও তরান্বিত করার সুযোগ করে দিবেন।

দলীয় সূত্রে জানাগেছে – মেয়র পদে উপজেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটিতে হাজী জাগাঙ্গীর আলম সহ ৬ জনের তালিকা প্রেরণ করেছেন । অন্যান্য প্রার্থীরা হলেন,  শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু , শহর আঃ লীগের সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব আবুবক্কর সিদ্দিক ,  আঃ লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান . সাংগঠনিক সম্পাদক  আব্দুল লতিফ , প্রভাষক  নজরূল ইসলাম বকুল।   

অপরদিকে স্থানীয়রা জানান –হাজী  জাহাঙ্গীর  বৈশ্বিক করোনাকালীণ সময়ে ঘরবন্দি মানুষের জন্য নগদ টাকা প্রদান , শাড়ী লুঙ্গি বিতরণে পৌরবাসীর খুব  কাছের মানুষ হিসেবে পরিচিতি লাভ করেন।  

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles