ঝিনাইগাতীতে উদ্ভোধন হলো সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার

দ্বারা hello@anbnews24.com
ঝিনাইগাতীতে উদ্ভোধন হলো সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার

সিমা পারভিন: শেরপুরের ঝিনাইগাতীতে আধুনিক সেবা ডিজিটাল ডায়াগনস্টিক  সেন্টারের     শুভ উদ্ভোধন করা হয়েছে। উপজেলা সদর হাসপাতাল গেইটের পূর্ব পাশে ০১ জানুয়ারি নতুন বছরের (২১সাল) ১ম দিনে, শুক্রবার বিকাল ৩টায় এ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ডিজিটাল সেবা ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্ভোধন করেন, ঝিনাইগাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। পরে তিনি দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, ঝিনাইগাতী উপজেলা হাসপাতালের চিকিৎসক, পল্লী চিকিৎসক, রাজনৈতিক দলের নেতা-কর্মী, আলেম সমাজ, সুশীল সমাজ, শিক্ষক সমাজ, এছাড়াও বিভিন্ন মহলের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঝিনাইগাতী উপজেলাসহ আশেপাশের এলাকার সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে বেসরকারিভাবে আরও দ্রুত উন্নত সেবা দিতে  অত্যাধুনিক ডিজিটাল সেবা ডায়াগনস্টিক সেন্টার চালু করা হয়েছে।

জানা যায়, উক্ত ডায়াগনস্টিক সেন্টারে, ডিজিটাল এক্সরে, আল্ট্রাসোনো-গ্রাফি, যাবতীয় প্যাথলজি টেস্ট এবং দেশের অত্যন্ত স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা নিয়মিত রোগী দেখার সু-ব্যবস্থা সহ সূলভ মূল্যে সকল সেবা দেওয়ার সুবিধা রয়েছে।সার্বিক সহযোগিতা ও পরিচালনা করবেন মোঃ ওবায়দুল হক বাবু, আব্দুস সালাম, আলহাজ্ব বকুল মিয়া, মানিক মিয়া সহ মোট পাঁচজন  ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles