শ্রদ্ধা ও কৃতজ্ঞতায় পালিত হল জাসদ নেতা তৈমুর রহমানের শোকসভা

দ্বারা hello@anbnews24.com
শ্রদ্ধা ও কৃতজ্ঞতায় পালিত হল জাসদ নেতা তৈমুর রহমানের শোকসভা

এএনবি নিউজ ডেস্ক : জাসদের অন্যতম প্রতিষ্ঠাতা ও  সংগঠক,মুক্তিযুদ্ধকালিন বিএলএফ – মুজিব বাহিনীর অন্যতম প্রশিক্ষক, জাসদের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য, দিনাজপুর জাসদের প্রতিষ্ঠাতা সংগঠক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট তৈমুর রহমান এর শোক সভা দিনাজপুর প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত হয়।

 ১৮ই ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত  ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আকতার এম পি, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত রাংগা,বাংলাদেশ কমিউনিস্ট পার্টির নেতাআলতাফ হোসেন, জাসদের সাংগঠনিক সম্পাদক কুমারেশ রায়,অধ্যক্ষ রাজিউর রহমান,ওয়ার্কাস পার্টির পলিটব্যুরোর সদস্য জননেতা মাহমুদুল হাসান মানিক।

শিরিন আকতার এমপি বলেন, দেশের ক্লান্তি লগ্নে আজ তৈমুর রহমানের মতো নেতার বড় বেশি প্রয়োজন। তিনি মুক্তিযুদ্ধ করেছিলেন শোষিত বঞ্চিত মানুষের অধিকার আদায়ে, সারাজীবন তিনি সংগ্রাম করে গেছেন।  তিনি আরও স্বরণ করেন দেশের প্রতিটি লড়াই সংগ্রামে জাসদের এই আজন্ম নেতা সামনের কাতারে লড়াই করেছেন। তিনি প্রতিটি স্বৈরাচার আন্দোলনে অগ্রণী ভুমিকা পালন করেছেন।নতুন প্রজন্ম কাছে তার আদর্শ জীবনী চিরস্মরণীয় হয়ে থাকবে। তৈমুর রহমানের মতো মানুষকে প্রজন্ম থেকে প্রজন্মান্তর স্বরণ করবে তার আদর্শ ও কর্মের মধ্যদিয়ে। এডভোকেট লিয়াকত হোসেন এর সভাপতিত্বে সভাটি সমাপ্তি হয়।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles