ভৈরবে চলন্ত ট্রেনে ছিনতাইকারির আক্রমণ, ছিটকে পড়লো নারী 

দ্বারা hello@anbnews24.com
ভৈরবে চলন্ত ট্রেনে ছিনতাইকারির আক্রমণ, ছিটকে পড়লো নারী 

কিশোর গঞ্জ:কিশোরগঞ্জের ভৈরবে রেলওয়ে জংশন ষ্টেশনে ঢাকাগামী আন্ত নগর ট্রেনে সাবিনা ইয়াসমিন (৪০) নামে নারীর ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে তার ৬ বছরের ছেলে মেরাজকে ট্রেনের ভেতরে রেখেই ট্রেন থেকে ছিটকে পড়েছেন শিশুটির মা। 

সাবিনা ইয়াসমিন ঢাকার চেরাগ আলী এলাকায় এশটি গার্মেন্সে চাকরি করেন। তার স্বামীর নাম মৃত মিলন মিয়া। আহত নারীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। 

গতকাল বুধবার রাতে ভৈরব ষ্টেশনে মহানগর ট্রেনে এ ঘঁটনা ঘটে। ওই নারী আখাউড়া থানাধিন চর নারায়নপুর গ্রামের মহব্বত আলীর মেয়ে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানার পুলিশ উন্নত চিকিৎসার জন্য আহত সাবিনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় বলে জানায় রেলওয়ে পুলিশ। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল নোমান ভূইয়া। তিনি বলেন, মাথায় আঘাত প্রাপ্ত হয়েছেন। ভেতরে রক্তক্ষরণ হচ্ছিল এবং বমিও করেছে। সব মিলিয়ে আহত নারীর অবস্থা আশঙ্কাজনক।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদাউস আহাম্মদ জানান, সাবিনা আখাউড়া ষ্টেশন থেকে তার ছেলেকে নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে মহানগর গোধলী ট্রেনে উঠেন। তিনি তখন ২ দরজার মাঝখানে দাড়িয়ে ছিলেন। ট্রেনটি ভৈরব ষ্টেশন ছাড়ার পর ধীরগতি অবস্তায় চলছিল। কিছুর যাবার পর ছিনতাইকারি তার ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে তিনি ট্রেন থেকে ছিটকে পড়ে যায়। এ সময় তার ছেলে মেরাজ ট্রেনের ভেতরেই থেকে যায়। পড়ে যাত্রীদের সহযোগিতায় বিমান বন্দর রেলওয়ে থানার পুলিশ শিশুটিকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়। 

খবর পেয়ে সাবিনা ইয়াসমিনের স্বজনরা এসে মেরাজকে নিয়ে যান। মুল ছিনতাইকারিকে গ্রেফতার ও ছিনতাইকৃত মালামাল উদ্ধার করতে ভৈরব থানা পুলিশ ও র‌্যাবের সহযোগিতা চাওয়া হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন ৯ জনকে আমরা আটক করেছি।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles