পীরগঞ্জে বিপিডিএ`র সংবাদ সম্মেলন

দ্বারা hello@anbnews24.com
পীরগঞ্জে বিপিডিএ`র সংবাদ সম্মেলন

বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর):       বাংলাদেশ প্যারা মেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ) এর সম্পর্কে অ-পপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । রোববার দুপুরে রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিপিডিএ এর নির্বাহী পরিষদের চেয়ারম্যান ও বিপিডিএ এর কেন্দ্রিয় কমিটির মহাসচিব রাকিবুল ইসলাম তুহিন ।
এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয় বিপিডিএ একটা পেশাজীবি সংগঠন এবং এ সংগঠন ডাক্তার তৈরী করেনা । যারা প্রাথমিক চিকিৎসা পেশায় আছেন তাদের সমন্বয়ে  এটি  সমাজ কল্যান মন্ত্রনালয় রেজিঃ নং-ডি/এ-০৩৩৬২/১৯৯৫এনজিওব্যুরো১৪৪০/১৯৯৯নিবন্ধিত আইএসিআইবি এর সহযোগী সংগঠন ।

এ সংগঠনটি সাধারন মানুষের পাশে থেকে সচেতনতা সৃষ্টি ও প্রাথমিক চিকিৎসাসেবা দেয়ার জন্য সরকারী নির্দেশনা মেনে সংগঠনের তহবিল হতে পিপিই, মাস্ক, গ্লাবস, হ্যান্ড স্যানিটাইজার ক্রয় করে বিপিডিএ‘র সদস্যদের মাঝে ফ্রি বিতরণ করে, গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠির প্রাথমিক চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করে আসছে ।

সংবাদ সম্মেলনে মহাসচিব রাকিবুল ইসলাম তুহিন অভিযোগ করে বলেন অর্থ আত্মসাত, মাদকাসক্ত সহ বিভিন্ন অভিযোগে সংগঠনের সভাপতি রহমাতুল্লা রনিকে সংগঠন থেকে বহিস্কার করায় তার যোগসাজসে এ সংগঠনের ভাবমুর্তি খুন্ন করার চেষ্টা চলছে । তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি উক্ত সংগঠনটির ব্যাপারে সাংবাদিক সহ আইন প্রয়োগকারী সংস্থার সহযোগীতা কামনা করেন ।


শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles