টাঙ্গাইলে হিন্দু ধর্মাবলম্বীদের মানববন্ধন

দ্বারা hello@anbnews24.com
টাঙ্গাইলে হিন্দু ধর্মাবলম্বীদের মানববন্ধন

টাঙ্গাইল:সুনামগঞ্জে হিন্দু ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়ে বাড়িঘর ও মন্দির ভাংচুরের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

শনিবার (২০ মার্চ) দুপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শ্রী শ্রী কালিবাড়ী, শ্রী শ্রী ছোট কালিবাড়ী, ঢাকা বিশ্ব বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয় হিন্দু ছাত্র ঐক্য পরিষদের উদ্যোগে শহরের বড় কালিবাড়ীর সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

এতে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক সাধন চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে, প্রফেসর সমরেশ চন্দ্র পাল, সন্তোষ চন্দ, অজয় সাহা, উদয় লাল গৌড়, মুকুল কুমার সাহা, নিখিল রতন সরকার, মিহির সকার প্রমুখ।

বক্তারা বলেন, সুনামগঞ্জে হিন্দু ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়ে বাড়িঘর ও মন্দির ভাংচুরের তীব্র নিন্দা জানাই। এ ঘটনার সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া একটি পোস্টের জের ধরে মঙ্গলবার রাতে হিন্দু ধর্মাবলম্বী এক যুবককে আটকের পর বুধবার স্থানীয় হেফাজতে ইসলাম সমর্থকরা সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা চালানোর অভিযোগ করেন অভিযোগকারীরা। 

এসময় ৮৮ বাড়িঘর ও ৮টি মন্দির ভাংচুরের অভিযোগ রয়েছে।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles