দোহারে লকডাউন না মানায় ১৪ জনের অর্থদণ্ড

দ্বারা hello@anbnews24.com
দোহারে লকডাউন না মানায় ১৪ জনের অর্থদণ্ড
দোহার(ঢাকা): সারাদেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় চলছে এক সপ্তাহের লকডাউন। ঢাকার দোহার উপজেলায় সকাল থেকে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। 

সোমবার (৫ এপ্রিল) উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করে দোহার থানা পুলিশ। কিছু ব্যবসায়ীরা লকডাউন উপেক্ষা করে দোকান খুলে ব্যবসা পরিচালনা করছে। উপজেলার সড়কজুড়ে চলতে দেখা গেছে ব্যাটারিচালিত রিকশা, অটোরিকশা, পিকআপ ভ্যান এবং ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেল। মার্কেট বা শপিং মলগুলো বন্ধ থাকলেও কিছু ব্যবসায়ীরা দোকানের এক শার্টার খুলে ব্যবসা চালাচ্ছে। তবে প্রশাসনের অবস্থান টের পেলেই কাস্টমারসহ দোকান ভেতর দিক থেকে বন্ধ করে দিচ্ছে। প্রশাসন চলে গেলে আবারও দোকান খুলতে দেখা গেছে। তবে নিত্যপণ্যের দোকান ও কাঁচা বাজার খোলা রয়েছে।  

সকাল থেকে দুপুর পর্যন্ত পাওয়া খবরে লকডাউন না মানায় এবং হেলমেট ও লাইসেন্সবিহীন বেশকিছু মোটরসাইকেল আরহীসহ মোট ১৪ জনকে ৪ হাজার ২শ টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। 

এছাড়া লকডাউন কার্যকর করতে উপজেলার বিভিন্ন স্থান পরিদর্শন করেন- দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল ও দোহার থানা পুলিশ ফোর্স। 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles