জাসদ সভাপতি লাল মোহাম্মদের তীব্র নিন্দা : পারিবারিক কলহ মিটিয়ে শান্তিপূর্ন বসবাসের অনুরোধ

দ্বারা hello@anbnews24.com
জাসদ সভাপতি লাল মোহাম্মদের তীব্র নিন্দা : পারিবারিক কলহ মিটিয়ে শান্তিপূর্ন বসবাসের অনুরোধ

স্টাফ রির্পোটার :শেরপুরের নালিতাবাড়ীতে বিশগিরি পাড়ায় পৈতৃক সম্পত্তির কলহের জের ধরে ভাইয়ের হাতে আহত হাবিবুর রহমান সরকার(৬৫) ।আহত হাবিবুর রহমানকে দেখতে গিয়েছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি লাল মো: শাহজাহান কিবরিয়া ।
গত ১৯ এপ্রিল হাবিবুররহমান সরকারের বাড়ির সামনে তার জমি বেদখল ফেরাতে গেলে তার ভাইয়ের হাতে আহত হয় । জাসদ সভাপতি লাল মো: শাহজাহান কিবরিয়া এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং পারিবারিক কলহ মিটমাট করে উভয় পক্ষকে সহ অবস্থানে থাকার আহবান জানান।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাগেছে , বিশগিরি পাড়ার মৃত আফছর আলীর ৯ ছেলে ও ১ মেয়ে রেখে মারাযায় । ৯ ছেলে ও ১ মেয়ের মধ্যে বাড়ি ভিটার জমি বাদে আবাদি জমি আপোষে ঘরোয়া বন্টন করে এবং বোন শেফালীর জন্য বাড়ি ভিটা বাবদ ১০ শতাংশ জমি বাড়ির সন্মুখে সরকারী সড়কের পাশে রেখে দেয় । কিন্ত এতে অসন্তোষ প্রকাশ করে ভগ্নিপতি আব্বাছ আলী , আব্বাছ আলী সরকারী সড়কের পাশের ১০ শতাংশ জমি দাবী করে সড়কের সামনের ভাগে । এ নিয়ে উভয় পক্ষের বিরোধ চলতে থাকে। এ বিরোধ কে কেন্দ্র করে ছোট ভাই মোজাফর আলী বড় ভাই হাবিবুর রহমান সরকারকে  মাথায় আঘাত করে।এ ঘটনায় আরও একাধীক ব্যক্তি আহত হয় । 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles