পীরগঞ্জে পৃথক পৃথক স্থানে অগ্নিকান্ডে ৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত

দ্বারা hello@anbnews24.com
পীরগঞ্জে পৃথক পৃথক স্থানে অগ্নিকান্ডে ৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত

বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর): রংপুরের পীরগঞ্জে পৃথক দু’টি স্থানে অগ্নিকান্ডে ৪ টি পরিবারের বসতঘর সহ ৫ লাখ টাকার মালামাল আগুনে ভস্মিভুত হয়েছে । এ অগ্নিকান্ড ঘটে সোমবার উপজেলার চৈত্রকোল ইউনিয়নের ভাদুরিয়া ও চতরা ইউনিয়নের চকভেকা গ্রামে ।
পীরগঞ্জ ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, বৈদুতিক শর্ট সার্কিট থেকে দু’টি স্থানেই আগুনের সুত্রপাত হয় । প্রথম পর্যায়ে সোমবার ভোরে ভাদুরিয়া ঘাট গ্রামের হেরেন চন্দ্রের ২টি, নয়ন চন্দ্রের ১ ও কমল চন্দ্রের ২টি ঘর আগুনে পুড়ে ভস্মিভূত হয়। অপর দিকে সোমবার দুপুরে উপজেলার চতরা ইউনিয়নের চকভেকা গ্রামের খলিলুর রহমানের ৩টি ঘর, মালামালসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল আগুনে ভস্মিভূত হয়। সর্বপরি পৃথক এই দুটি অগ্মিকান্ডে প্রায় ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে।
পীরগঞ্জ ফায়ার সার্ভিস চকভেকা গ্রামের ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। সংশ্লিষ্ট চতরা ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক শাহিন ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষণিক ক্ষতিগ্রস্থদের মাঝে ২ হাজার টাকা সহায়তা দিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায় উভয় স্থানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করে তাৎক্ষনিক ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা দেন।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles