নাটোর ও সিংড়া পৌর এলাকায় কঠোর লক ডাউন ঘোষণা

দ্বারা hello@anbnews24.com
নাটোর ও সিংড়া পৌর এলাকায় কঠোর লক ডাউন ঘোষণা

শিপন আলীঃ জেলা প্রশাসনের উদ্যোগে জুম মিটিংয়ে নাটোরের ৯ জুন বুধবার থেকে ১৫ জুন পর্যন্ত নাটোর ও সিংড়া পৌর এলাকায় সর্বাত্বক লক ডাউন ঘোষণষা করা হয়েছে । সোমবার রাত ১১টায় করোনা পরিস্থিতি নিয়ে জরুরী  আলোচনা সভা শেষে সব থেকে বেশী করোনা আক্রান্ত এলাকা হিসেবে নাটোর পৌরসভার ৯টা ওয়ার্ড এবং সিংড়া পৌরসভার ১২টি ওয়ার্ডে এই লক ডাউন ঘোষণা করা হয়।

জেলা প্রশাসনের উদ্যোগে জুম মিটিংয়ে নাটোরের ৪জন সংসদ সদস্য সহ নাটোরের পুলিশ সুপার লিটন কামার সাহা সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমানসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান ,পৌর মেয়রগণ ছাড়াও সাংবাদিক ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক । সভায় বক্তাগণ বলেন, দিনকে দিন করোনার সংক্রমন ব্রদ্ধি পাচ্ছে। গতকাল আক্রান্তের   পরিমাণ ছিল ৬৭.৪ ভাগ। অপরদিকে এস্টোজেন পরীক্ষার মাধ্যমে কোন উপসর্গ ছাড়াই ২৮৫ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জন হিসেবে শানাক্ত হন। ফলে সামাজিক মেলামেশার মাধ্যমে এই রোগ দ্রুত ছড়িয়ে পড়ছে। এ অবস্থায় সব থেকে বেশী করোনা আক্রান্ত এলাকা হিসেবে নাটোর ও সিংড়া পৌরসভায় সর্বাত্বক লক ডাউনের ঘোষণা দেওয়া হয়। সর্বাত্বক লক ডাউন চলাকালে কাঁচাবাজার ও নিত্যব্যবহার্য ও কৃষি পণ্য ছাড়া সব কিছুই বন্ধ থাকবে।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles