শ্রীবরদীতে গৃহবধূ ধর্ষণ মামলায় ইউপি সদস্য আন্ডা আটক

দ্বারা hello@anbnews24.com
শ্রীবরদীতে গৃহবধূ ধর্ষণ মামলায় ইউপি সদস্য আন্ডা আটক

মো: বিল্লাল হোসেন , (বিশেষ প্রতিনিধি শেরপুর):  শেরপুরের শ্রীবরদীতে গৃহবধূ ধর্ষণ মামলায় এজাহারভুক্ত আসামি ইউপি সদস্য রফিকুল ইসলাম আন্ডাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে পৌরসভার তাতীহাটি এলাকা থেকে আটক করা হয়। রফিকুল ইসলাম ওরফে আন্ডা উপজেলার তাতীহাটি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বকচর পশ্চিমপাড়া গ্রামের মৃত আ: জলিলের ছেলে। 

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার ওই গৃহবধূর পিতা ঈদে গরু বিক্রির করার জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এ সুযোগে বুধবার (১৪ জুলাই) রাত অনুমান ০২টার দিকে মনিমুক্তা ওরফে মনির দরজার বান কেটে গৃহবধূর ঘরে প্রবেশ করে। 

পরে ঘুমন্ত অবস্থায় গৃহবধূর মুখ গামছা বেধে জোর পূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে গৃহবধূ চিৎকারে দিলে এলাকাবাসী এসে মনিমুক্ত ওরফে মনিরকে  আটক করে। 

পরে ইউপি সদস্য গ্রাম্য শালিস করার সময় শালিসকারীদের সহযোগিতায় মনিমুক্তা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূ নিজেই বাদী শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস  গণমাধ্যমকে বলেন, এ মামলার এজাহারভূক্ত আসামি রফিকুল ইসলাম ওরফে আন্ডা মেম্বারকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী আসামিদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles