করোনায় কর্মহীন ও আয়হীন মানুষের খাদ্যের ব্যবস্থার দায়িত্ব সরকারকেই নিতে হবে

দ্বারা hello@anbnews24.com
করোনায় কর্মহীন ও আয়হীন মানুষের খাদ্যের ব্যবস্থার দায়িত্ব সরকারকেই নিতে হবে

 জাসদ সাঃসম্পাদক শিরিন আখতার এম.পি       

  এএনবি নিউজ ডেস্ক:করোনায় কর্মহীন ও আয়হীন মানুষের খাদ্যের ব্যবস্থার দায়িত্ব সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য শিরীন আখতার।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাসদ কার্যালয়ে প্রয়াত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ১১তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

সম্পাদক শিরীন আখতার তার বক্তব্যে প্রয়াত জাসদের সাবেক সাধারণ সম্পাদক  সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর সংগ্রামী, আত্মত্যাগী জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, সমাজতন্ত্রের লক্ষ্যে সংগ্রাম এগিয়ে নেওয়ার পথেই দুর্নীতি, লুটপাট, বৈষম্য, মৌলবাদ, জঙ্গিবাদ ও সম্প্রদায়িকতা মোকাবিলা করতে হবে।

তিনি আরও বলেন, করোনা সংক্রমণ রোধ, রোগিদের চিকিৎসা-অক্সিজেন, করোনায় কর্মহীন-আয়হীন মানুষের খাদ্যের ব্যবস্থার দায়িত্ব সরকারকেই নিতে হবে। একজন মানুষও যেন বিনা চিকিৎসায় মারা না যায়, একজন মানুষও যেন না খেয়ে থাকে তা সরকারকেই নিশ্চিত করতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার, আব্দুল্লাহিল কাইয়ূম, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন ও বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles