নালিতাবাড়ীতে তুচ্ছ ঘটনায় একই পরিবারে আহত-৩

দ্বারা hello@anbnews24.com
নালিতাবাড়ীতে তুচ্ছ ঘটনায় একই পরিবারে আহত-৩


নালিতাবাড়ী প্রতিনিধি: নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের আন্ধারুপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক পরিবারে পরিবারের তিনজন আহত হয়েছে । আজ ২২ জুলাই ঐ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে আহত আব্দুছ ছালাম নামের এক ব্যক্তি ।
অভিযোগ কারীর তথ্যমতে জানা গেছে, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বারামোরী বাজার সংলগ্ন আন্ধারুপাড়া গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি আব্দুছ ছালাম এর সাথে পাশর্^বর্তী বাড়ীর মৃত হাসমত আলীর পুত্র সুলতান মিয়া(৩০) এর মধ্যে সামান্য বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ঝগড়-বিবাদ চলে আসছিল । গত ২০ জুলাই, মঙ্গলবার সন্ধ্যায় সুলতান মিয়ার একটি গরু ছালামের ঘরের বেড়ার সাথে ঘষা দেয় তাতে ঘরের বেড়ার কিছুটা ক্ষতি হয়। এ নিয়ে ছালামের স্ত্রীর সাথে সুলতান মিয়ার পরিবারের লোকজনের সাথে ঝগড়া বাধেঁ। এ ঘটনা আশপাশের লোকজন তাৎক্ষনিক মিমাংসা করে দেন।
পরে রাত ১১টায় এই ঘটনার জের ধরে সুলতানের পরিবারের সদস্যরা অতর্কিত হামলা চালায় ছালামের বাড়িতে। এ সময় আব্দুছ ছালাম(৫০), তার স্ত্রী রাহেলা বেগম(৪৩) ও মেয়ে সালমা বেগম(২২)।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাদের বাড়িতে পাঠিয়ে দেয়। আজ বৃহস্পতিবার আব্দুছ ছালাম বাদী হয়ে সুলতান ও সুমন সহ অন্যান্যদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আব্দুছ ছালামের কন্যা আহত সালমা জানান, আমি ঢাকায় গার্মেন্টস এ কাজ করি। ঈদের ছুটিতে বাড়িতে এসেছি। সুলতান, সুমন ও তার পরিবারের সদস্যরা রাতে হামলা চালিয়ে আমার মুখোমন্ডল ক্ষত বিক্ষত করেছে। হাতের একটি আঙুল ভেঙ্গে দিয়েছে। আমার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে জখম করেছে।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) বছির আহমেদ বাদল সাংবাদিকদের জানান, আজ বৃহস্পতিবার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles