নকলায় প্রতিবন্ধী মেয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

দ্বারা hello@anbnews24.com
নকলায় প্রতিবন্ধী মেয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নকলা(শেরপুর)প্রতিনিধি:শেরপুরের নকলায় এক বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে শনিবার দিবাগত রাতে যুবককে গ্রেপ্তার করেছে নকলা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের পোলাদেশী মোজার এলাকার মো. জালাল উদ্দিনের পুত্র মো. হাছেন (৩০)।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার রাত অনুমান ৯ ঘটিকার দিকে ফুসলিয়ে ও লোভ দেখিয়ে ঘর থেকে বের করে পোলাদেশী মোজার এলাকার জনৈক মৃত লাল মিয়ার রান্নাঘরের ভিতরে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

এ ঘটনা কাউকে বললে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে হাছেন চলে যায়। পরে ওই বুদ্ধিপ্রতিবন্ধী রাতে এদিক সেদিক ঘোরাফেরা করতে দেখে স্থানীয় লোকজন তার বাড়িতে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন রাতে কোথায় গিয়েছিল বলে জিজ্ঞাসা করলে ঘটনার বিবরণ জানায়। ঘটনার পর বিষয়টি নকলা থানায় অবহিত করলে শনিবার দিবাগত রাতে অভিযুক্ত হাসেনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান গনমাধ্যমকে  জানান, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের বিষয়ে তার বাবা নকলা থানায় ধর্ষণ মামলা দায়ের করে। রাতেই আমরা অভিযুক্ত  হাছেনকে গ্রেপ্তার করি। ভিকটিমকে ধর্ষণ সংক্রান্ত ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার পরবর্তী কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles