জাতীয় শোক দিবসে গাজীপুরে ত্রাণ বিতরণ

দ্বারা hello@anbnews24.com
জাতীয় শোক দিবসে গাজীপুরে ত্রাণ বিতরণ
  রাশেদুল ইসলাম :রবিবার ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুরের মৌচাকে বয়লার পরিদর্শক গাজীপুর জেলা। প্রকৌশলী প্রণব কুমার সরকার এর উদ্যোগে অসহায় বয়লার অপারেটরদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ বয়লার পরিদর্শক গাজীপুর জেলা প্রকৌশলী প্রণব কুমার সরকার , ইমন হাসান সভাপতি কেন্দ্রীয় কমিটি, শেখ আবু জাহিদ সাধারণ সম্পাদক কেন্দ্রীয়কমিটি,আনোয়ার কাশেম,আমজাদ ঠাকুর খান মাসুম,ইমরান হাসান, আহসান হাবীব, সহ উপস্থিত ছিলেন, বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অফ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সকলেই সহ গাজীপুর জেলার সকল সদস্য গণ।
এসময় তারা বয়লার ওয়েলফেয়ার সোসাইটি এর অসহায় ও দুস্থ অপারেটদের সকলকেই চাউল, ডাউল,আলু,সহ প্রয়োজনীয় খাদ্য ও নগদ অর্থ প্রদান করেন।
 খাদ্য সহায়তা প্রদান  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রণব কুমার সরকার জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন ,আমাদের এই মহান নেতার জম্ম না হলে আমরা স্বাধীন দেশ পেতাম না জাতির জনক বঙ্গবন্ধু যে ভাবে মানুষের পাশে দাড়িয়েছে তারই ধারাবাহিকতায় আমারাও আপনাদের পাশে আছি আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন বাংলাদেশের সকল বয়লার কোম্পানীদের সরকারী নিবন্ধনের আওতায় আসতে হবে। এবং বৈধ সনদ প্রাপ্ত বয়লার অপারেটর দ্বারা বয়লার পরিচালনা করতে হবে। এসময় বাংলাদেশ বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অফ বাংলাদেশ এর সভাপতি ইমন হাসান বাংলাদেশের সকল বয়লার অপারেটর এর সাথে একজন করে হেলপার নিয়োগ দেওয়ার দ্বাবী জানান, তিনি আরও বলেন আজকের হেলপার আগামীদিনের অপারেটর। তিনি সারা বাংলাদেশের বয়লার এর সাথে কর্মরত সকলকে একত্রিত হএয়ার আহবান জানান।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles