জাককানইবিতে ৬ বিভাগে পরীক্ষার মাধ্যমে সশরীরে পরীক্ষা শুরু

দ্বারা hello@anbnews24.com
জাককানইবিতে ৬ বিভাগে পরীক্ষার মাধ্যমে সশরীরে পরীক্ষা শুরু

শওকত জাহান, জাককানইবি প্রতিনিধি: ২৫ আগস্ট জরুরী একাডেমিক কাউন্সিলের সভায় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগুলো সশরীরে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণের পর, বুধবার (১ সেপ্টেম্বর) শিক্ষক, শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্যবিধি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ৬ বিভাগের শিক্ষার্থীদের সশরীরে স্থগিত পরীক্ষার আয়োজন করা হয়। যা পর্যায়ক্রমে সকল বিভাগে শুরু হবে এবং চলতে থাকবে।

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, সঙ্গীত, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ,হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি, ব্যবস্থাপনা এবং ফোকলোর বিভাগের পরীক্ষা গ্রহণের মধ্য দিয়ে সশরীরে পরীক্ষাগ্রহণ প্রক্রিয়া শুরু হয়।যদি সরকারী বিধি-নিষেধ বা অন্য কারণে  সশরীরে পরীক্ষা বন্ধ হয়ে যায়, সে ক্ষেত্রে পরীক্ষা বন্ধ না রেখে এবার পরীক্ষাগুলো ভিন্ন উপায়ে নেওয়ার কথা রয়েছে| 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর বলেন, বিশ্ববিদ্যালয়ে এসে সশরীরে পরীক্ষা দিতে পেরে সন্তুষ্ট শিক্ষার্থীরা আর শিক্ষার্থীদের জন্য এভাবে পরীক্ষার আয়োজন করতে পেরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও খুশি।

বিশ্ববিদ্যালয়ে এসে সশরীরে পরীক্ষা দিতে পেরে সন্তুষ্ট শিক্ষার্থীরাও। তারা জানান, সশরীরে পরীক্ষার ধারা চলমান থাকুক। পাশাপাশি, সেশনজট নিরসনে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন তারা।

পরীক্ষা উপলক্ষে দুপুরে কয়েকটি পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউদ্দৌলাহ প্রধান ও সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমনসহ অন্যরা।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles