ভালুকায় বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দ্বারা hello@anbnews24.com
ভালুকায় বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
 আফরোজা আক্তার জবা ভালুকা প্রতিনিধি:
 
ময়মনসিংহের ভালুকা উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে কেক কাটা, খন্ড খন্ড র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা বিএনপি’র নতুন বাসস্ট্যান্ড কার্য্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে এক আলোচনা সভায় ভালুকা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি খালেকুজ্জামান হুমায়ূন তালুকদারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সালাউদ্দিন আহাম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ চেয়ারম্যান ফোরামের সাবেক মহা-সচিব, ভালুকা উপজেলা বিএনপি’র সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়কসম্পাদক ও জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম।
 
এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রিয় কমিটির যুগ্ম আহবায়ক মাওলানা মফিজুর রহমান, উপজেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন সরকার, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ঢালী, সাবেক উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, ওলামা দলের সভাপতি মাওলানা এসফাকুর রহমান সিদ্দিকী, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন, শ্রমিক দলের আহ্বায়ক মনিরুজ্জামান মনির,পৌর শ্রমিকদলের আহ্বায়ক সৌমিক হাসান সোহাগ, পরিবহন শ্রমিক দলের সভাপতি মোঃআলমাদীন ইনাম, রাজৈ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিএসসি, উথুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী কমান্ডার, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক দলের শিল্প বিষয়ক সম্পাদক হাজী আঃ রউফ, বিএনপি নেতা হাবিবুর রহমান হাবি, খলিলুর রহমান খলিল, নাজমুল আলম সোহাগ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রবিন আহমেদ, যুগ্ন আহ্বায়ক শরীফ আহম্মেদ প্রমূখ।
 
পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, দলের প্রয়াত নেতা-কর্মিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও গনতন্ত্রের মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।
 
 
 
 
শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles