বঙ্গবন্ধুর আরেক রুপ শেখ হাসিনাকে দেখেছি: জাককানইবি ছাত্রলীগ

দ্বারা hello@anbnews24.com
বঙ্গবন্ধুর আরেক রুপ শেখ হাসিনাকে দেখেছি: জাককানইবি ছাত্রলীগ

শওকত জাহান, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: আমরা তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধ দেখি নি, ভাষা আন্দোলন দেখিনি, আমরা বড় ধরনের যুদ্ধ বিদ্বস্ত পরিবেশ দেখিনি; আমরা দেখেছি বঙ্গবন্ধুর আরেক রূপ তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে। 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ নেতারা এ কথা বলেন । এছাড়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৭৫টি বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে। এ জমকালো দিনের বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আয়োজিত অন্যান্য কর্মসূচির মধ্যে ছিলো আনন্দ শোভাযাত্রা, সংক্ষিপ্ত সমাবেশ, মিষ্টিমুখ ও বৃক্ষরোপণ কর্মসূচি।

মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা ভাস্কর্যের সামনে থেকে আনন্দ র্যালি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যালী শেষে ভাস্কর্যের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

উক্ত সমাবেশে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রুল মডেল। তার দক্ষ নেতৃত্ব একটি অনুন্নত দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করেছে। তার জন্মই হয়েছে বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য।এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে অপশক্তি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, এব্যাপারে সকলকে সজাগ ও শক্ত হাতে দমন করার উদাত্ত আহ্বান করছি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বাংলাদোশের স্বাধীন সার্বভৌমত্ব রক্ষায় জীবন উৎসর্গকারীদের স্মরণ করে বলেন, খালেদা জিয়া, নিজামীর মতো কর্মীদের হাতে শেখ হাসিনা অস্ত্র তুলে দেয় নি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ এবং মুক্তিযুদ্ধের আদর্শকে বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। ছাত্রলীগের একজন সৈনিকের বুকে একবিন্দু রক্ত থাকা পর্যন্ত শেখ হাসিনার উন্নয়নে ষড়যন্ত্রের কোনো ঠাই নেই। । বঙ্গবন্ধু উপহার দিয়েছে বাংলাদেশকে শেখ হাসিনা উপহার দিয়েছ অনুন্নত দেশকে উন্নয়নশীল দেশে। শাখা ছাত্রলীগের প্রত্যেকটি নেতা কর্মীকে শেখ হাসিনার ও বঙ্গবন্ধুর আদর্শে আপসহীন থাকার আহ্বান করছি।

  র‍্যালি ও সমাবেশে বিভিন্ন অনুষদের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles