প্রধানমন্ত্রীর জন্মদিনে র‌্যাব-১০ এর ব্যতিক্রমধর্মী কর্মসূচি

দ্বারা hello@anbnews24.com
প্রধানমন্ত্রীর জন্মদিনে র‌্যাব-১০ এর ব্যতিক্রমধর্মী কর্মসূচি

এএনবি নিউজ ডেস্ক: (সুত্র-জাতীয় দৈনিক)প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে উপলক্ষে সরকারি ও বেসরকারি এবং রাজনৈতিক সংগঠনসহ দেশের সর্বস্তরের জনগণ প্রধানমন্ত্রীকে অভিবাদন ও নানান কর্মসূচি গ্রহণ করেছেন। তবে ব্যতিক্রমধর্মী এক কর্মসূচি পালন করে প্রসংশার দাবিদার হয়েছেন র‌্যাপিড একশন ব্যাটেলিয়ানের -১০ এর রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর কার্যালয়ের সদস্যরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন উপলক্ষে র‌্যাব-১০ বিশেষ দোয়া, বৃক্ষরোপণ ও এতিম এবং দুঃস্থদের মাঝে উন্নত খাবার বিতরণের আয়োজন করে। 

র‌্যাব-১০ এর অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান বিপিএম মহোদয়ের নির্দেশে ক্যাম্পের সকল মসজিদে বাদ যোহর প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়। 

র‌্যাব-১০ আওতাভুক্ত কেরানীগঞ্জ, লালবাগ ও যাত্রাবাড়ী এলাকায় বিভিন্ন প্রজাতির ফল, ফুল ও ওষুধি বৃক্ষরোপণ করে। আজকে দিনকে কেন্দ্র করে ৩৭৫ জন এতিম ও দুঃস্থদের মাঝে উন্নত খাবার বিতরণও করে র‌্যাব-১০ এর সদস্যরা। এমন উদ্যোগ প্রশংসায় ভাসছেন সব মহলে।

র‌্যাব-১০ এর অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান দৈনিক আমার সংবাদকে জানান, জীবন-মৃত্যু সৃষ্টি কর্তার হাতে। তাই তার সন্তুষ্টির উপর নির্ভর করে মানুষের জীবন-মৃত্যু সেই সুবাদে আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করার জন্য এ ধরনের কর্মসূচি হাতে নিয়েছি, যা দ্বারা আল্লাহর সন্তুষ্টি অর্জন করা যায়।

স্থানীয় ওয়ার্ড ৪৯ ওয়ার্ড কমিশনার জনাব বাদল সরদার বলেন, এ ধরনের কর্মসূচি সত্যই প্রসংশার দাবিদার। ইতিপূর্বেও এমন কল্যাণকর সামাজিক উন্নয়নমূলক কাজ করছেন তারা।

 

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles