প্রধানমন্ত্রীর জন্মদিনে ময়মনসিংহ আ.লীগ নেতা প্রিয়মের বই ও খাবার বিতরণ

দ্বারা hello@anbnews24.com
প্রধানমন্ত্রীর জন্মদিনে ময়মনসিংহ আ.লীগ নেতা প্রিয়মের বই ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু’র পক্ষ থেকে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাফিউল আদনান প্রিয়মের উদ্যোগে শহরের বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থীদের মাঝে ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

দিনটি উপলক্ষে দুপুরে শহরের রেলওয়ে স্টেশন সংলগ্ন কৃষ্ণচূড়া চত্বরে দুঃস্থ, দরিদ্র ও ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। একইদিন আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকায় ময়মনসিংহের বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থীদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই বিতরণ করেন এই আওয়ামীলীগ নেতা।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. ইমন রহমান ও সদস্য মো. জাহিদ হোসেন সুমন সহ, জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু রায়হান সানী, জেলা যুবলীগের সদস্য রবিন খান প্রমুখ।

প্রসঙ্গত, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাফিউল আদনান প্রিয়ম শহর আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম তারা এবং সাবেক সংসদ সদস্য ফাতেমা জোহরা রাণীর পুত্র।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles