পীরগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত শীলার মত বিনিময়

দ্বারা hello@anbnews24.com
পীরগঞ্জে ইউপি নির্বাচনে আ’লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত শীলার মত বিনিময়

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর): রংপুরের পীরগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে আগামী ১১ নভেম্বর ১০ ইউনিয়নের ইউপি নির্বাচন । এ নির্বাচনে আ’লীগের অনেক নেতা কর্মি  নিজেকে যোগ্য প্রার্থী মনে করে আ’লীগ দলীয় মনোনয়ন না পেয়ে ক্ষুব্ধ । তাদের একজন পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও বড়দরগাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত মোতাহারুল হক বাবলুর কন্যা মাফিয়া আক্তার শীলা । তিনি উপজেলা আ’লীগের সদস্য ও বড়দরগাহ ইউনিয়ন আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা । তিনি এ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন । দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি অনেকটাই ক্ষুব্ধ । এ ক্ষোভের কারনে তার উদ্যেগে সোমবার সন্ধার পর তার বাসভবনে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

আলহাজ¦ আমজাদ হোসেন এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মাফিয়া আক্তার শীলা, লাবলু মিয়া, কাদের মিয়া, রুহুল আমিন সরকার এ্যাপোলে, মোমিন মিয়া, লেবু মিয়া, শাজাহান আলী,  প্রমুখ ।

সভায় বক্তরা মাফিয়া আক্তার শিলার পিতার মানবসেবা ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে শিলাকে ইউপি নির্বাচনে প্রতিদন্ধিতা করার জোড় দাবী জানান এবং শিলার সমর্থিতরা তার সঙ্গে থেকে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন ।

সে সঙ্গে মাফিয়া আক্তার শীলাও তার সমর্থিত ব্যাক্তিদের আশ^াস দিয়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করার সদিচ্ছা প্রকাশ করেন । উক্ত মতবিনিময় সভায় বড়দরগাহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৪ শতাধিক সাধারন মানুষ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন
0 মন্তব্য

মতামত দিন

Related Articles